গর্বিত সন্তান দিলীপ কুমার আগরওয়ালার গর্বিত পিতা অমিয় কুমার আগরওয়ালা পেলেন বাবা দিবসের এ্যাওয়ার্ড

ads

রির্পোটিং প্রতিবেদন : দেশে প্রথমবারের মতো বৃহৎ আকারে বাবাদের নিয়ে আয়েজিত হলো ডায়মন্ড ওয়ার্ল্ড গর্বিত বাবা এ্যাওয়ার্ড। ১৯ জুন (রবিবার) রাজধানীর একটি অভিজাত হোটেলে বাবা দিবসে ২৫ জন বাবাকে সম্মানিত করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৬ আসনের সাংসদ আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা, এফবিসিসিআই এর সাবেক প্রেসিডেন্ট আবদুল মাতলুব আহমেদ এবং পদ্মা ব্যাংক এর চেয়ারম্যান ড. চৌধুরী নাফিস শারাফাত। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব দিলীপ কুমার আগরওয়ালা।

ads

সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর থেকে বাবা-মা দুজনই সন্তানকে লালনপালন করে বড় করে তোলেন। কারও দায়িত্ব কারও চেয়ে কম নয়। আধুনিককালে একক পরিবারে বাবার গুরুত্ব অপরিসীম। অনেক পরিবারে বাবা-মা দুজনই উপার্জন করেন। কিন্তু এখনো আমাদের দেশের অনেক পরিবারে বাবাই একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। বাবার উপার্জনেই সংসারের সব ব্যয় নির্বাহ হয়। সন্তানের শারীরিক, মানসিক দুই ধরনের বেড়ে ওঠার জন্য বাবা তার সবকিছু উজাড় করে দেন। বাবাদের সেই কষ্ট, আতœত্যাগ ও ভালবাসার প্রতি শ্রদ্ধা জানানোর জন্যই আমাদের এই আয়োজন। আর এই মহতী আয়োজনে সার্বিক সহযোগিতা করে দেশের জনপ্রিয় গহনা বিক্রয়, বিপণন ও প্রস্তুতকারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড। মূলত সমাজে যে সকল বাবাদের সন্তানেরা নিজ-নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত সেই সকল বাবাদের মধ্যে থেকে ২৫ জনকে প্রথমবারের মতে সম্মানিত করা হয়।এতে জনপ্রিয় সঙ্গীত শিল্পী ফেরদৌস ওয়াহিদকে তার সন্তান হাবীব ওয়াহিদ এর জন্য এবং বাংলাদেশে ক্রিকেট টিমের সাবেক ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তূজা পিতা, পদ্মা ব্যাংকের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সারাফাত, বিদ্যুৎ ও জ্বালানী মন্ত্রণালয়ের উপ-সচিব শাকিল আহমেদ ভাস্কর এর পিতা ও দিলীপ কুমার আগরওয়ালার পিতা অমিয় কুমার আগরওয়ালাকে এই সম্মাননা প্রদান করা হয়। এ সময়ে আগত বাবারা তাদের সন্তানদের নিয়ে আলাদাভাবে কেক কেটে বাবা দিবস উৎযাপন করেন। প্রত্যেক বাবাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল এবং উত্তরীয় পরিয়ে দেন দিলীপ কুমার।
আবেগআপ্লুত দিলীপ কুমারের পিতা অমিয় কুমার আগরওয়ালা বলেন ”একটা সময় ও আমার হাত ধরে স্কুলে যেত আজ ওর হাত ধরে আমি অনুষ্ঠানে এলাম। বাবা হিসেবে এটা আমার শ্রেষ্ঠ অর্জন।”

ads
Leave A Reply

Your email address will not be published.