নিজেদের স্বার্থে ও সন্তানদের ভবিষ্যতের সম্মানের কথা ভেবে চুপ থাকো ওমর সানী-মৌসুমীকে চিত্রনায়িকা নূতন

ads

রির্পোটিং বিনোদন ডেস্ক : মৌসুমীকে ডিস্টার্ব করায় ডিপজলের ছেলের বিয়েতে জায়েদ খানকে চড় মেরে বসেন ওমর সানী। জায়েদ খানও পিস্তল বের করে গুলি করতে চান বলে অভিযোগ উঠে। পরে জায়েদ খানের বিরুদ্ধে সুখের সংসার ভাঙার চেষ্টার অভিযোগ এনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি বরাবর অভিযোগ করেন চিত্রনায়ক ওমর সানী।

অভিযোগের একদিন পরই এক অডিও বার্তার মাধ্যমে জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানীর আনা সব অভিযোগ অস্বীকার করেছেন চিত্রনায়কা মৌসুমী। এরপরই শুরু হয় আলোচনা সমালোচনা।

ads
ওমর সানী-মৌসুমী ও জায়েদ খানের এই ইস্যুতে এবার ওমর সানীতে শান্ত থাকার পরামর্শ দিলেন একসময়ের জনপ্রিয় নায়িকা নূতন।

মঙ্গলবার ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে নূতন এই পরামর্শ দেন। নিজের অ্যাকাউন্টে ওমর সানীকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘ঝড় থেমে যাবে! থামতে বাধ্য! যাকে বলে প্রকৃতির নিয়ম। খারাপ সময়টা পার করবার জন্য নীরব থাকা ভালো! মানুষ সুযোগ নেয়! সুযোগ চায়! যে বলার যোগ্য সেও বলে, যে যোগ্য না সেও বলে, অনেকে বলে মজা পায়। কেউবা বলতে হবে তাই বলে। সুযোগ দেওয়া যাবে না! একদম না!

নূতন আরও লিখেন,  নিজেদের স্বার্থে ও সন্তানদের ভবিষ্যতের সম্মানের কথা ভেবে চুপ থাকো। পরে সমস্যা সমাধান হবে। তবে এসব কথা (পারিবারিক সমস্যা, বদনাম, অপমান, তামাশা) থেকে যাবে যার সমাধান নেই। জীবনে সমস্যা না থাকলে তা জীবন না, সমস্যা থাকাই জীবন’ উল্লেখ করে নূতন লিখেছেন, ‘আমাদের শিল্পীদের অনেক কিছু মুখ বুঝে সহ্য করে, সয়ে বেঁচে থাকতে হয়। প্রয়োজনে নিজে হেরে গিয়ে অন্যজনকে জেতানোর স্বাদ দিতে হয়। তবে যে ব্যথা পায় তার জন্য ভবিষ্যতে ভালো কিছু অপেক্ষায় থাকে। আল্লাহ যা করে ভালোর জন্যই করে। বিচক্ষণতার পরিচয় দাও। নিরবতাকে আল্লাহ পছন্দ করে।

স্টাটাসের শেষ নূতন আরও লিখেন, মনের ব্যথা মানুষকে না বলে আল্লাহকে বলো। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত তোমাদের আমি এমন দেখতে চাই। তোমরা ভালো দম্পতি এই উদাহরণ হও। বদনামের উদাহরণ হতে যেও না’

ads
Leave A Reply

Your email address will not be published.