শিরোনাম :
স্বাধীনতার ৫০ বছরে গড়ে ওঠেনি দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে একটি উন্নতমানের হাসপাতাল বেনাপোলে ভারতীয় গাঁজাসহ গ্রেফতার ১ বেনাপোল বন্দরে আটকে আছে শত শত পণ্য বোঝাই ট্রাক, যানজটে নাকাল পাসপোর্ট যাত্রীরা জনগণকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার আহবান প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণ হতে চলেছে কারিগরি শিক্ষকদের বেনাপোল স্থলবন্দরে সন্ধ্যার পর পচনশীল পণ্যের শুল্কায়ন বন্ধ শার্শায় চলছে স্কুলের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ : শিক্ষার্থীদের মাঝে আনন্দ যশোরের নাভারণ ক্লিনিক থেকে ২ দিনের শিশু চুরি প্রেসক্লাব অব ইন্ডিয়ায় ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার’ উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী কোভিড-১৯ এর ২য় ডোজ গণটিকা দান কর্মসূচি শুরু

৯৯৯ কলে আটক হলেন নায়িকা “একা” বাসা থেকে ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার

অতিতের একা , এখনকার একা

রির্পোটিং প্রতিবেদন : চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করা থেকে এখন পর্যন্ত নানা কারণে খবরের শিরোনাম হলেও এবার তিনি ভিন্ন কারণে খবরের শিরোনাম হলেন। ঢাকার চলচ্চিত্রের এক সময়কার জনপ্রিয় নায়িকা একা এবার নিজ বাসর গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় ঘটনায় পুলিশের হাতে আটক হলেন। অতঃপর তার বাসায় অভিযান চালিয়ে পুলিশ ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার করেছেন। এই ঘটনায় একাকে তার রাজধানীর রামপুরা উলনের বাসা থেকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ। জানা গেছে, শনিবার (৩১ জুলাই) বিকেলে উলনের বাসা থেকে একাকে আটক করা হয়। তাকে আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন।

জানা গেছে, একার হাতে মারধরের ঘটনায় আহত গৃহকর্মীকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে হাতিরঝিল থানা সূত্রে জানা গেছে। আর তার বাসা থেকে ইয়াবা এবং মদ উদ্ধারের বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়েছে হাতিরঝিল থানার সংশ্লিষ্ট কর্মকর্তা।

হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) গোলাম আজম গণমাধ্যমকর্মীদের এই ঘটনা প্রসঙ্গে বলেন, চিত্রনায়িকা একার বাসায় ছুটা বুয়ার কাজ করতেন হাজেরা বেগম (৩০) নামে এক গৃহকর্মী। তিনি জাতীয় জরুরি সেবা (৯৯৯) নম্বরে অভিযোগ করেন। আমরা প্রথমে নির্যাতনের শিকার গৃহকর্মীকে উদ্ধার করি। পাশাপাশি নায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসি। ভিকটিমকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠিয়েছি। গৃহকর্মীর হাতে ও মাথায় আঘাত রয়েছে।

নির্যাতনের শিকার গৃহকর্মীর স্বামী জানান, তার স্ত্রী হাজেরা লোকজনের বাসা – বাড়িতে ছুটা বুয়ার কাজ করেন। নায়িকা একার বাসায় তিন মাস ধরে কাজ করছেন। বাসা চেঞ্জ করায় হাজেরাকে অতিরিক্ত সময় কাজ করতে বলেন একা। তাতে অস্বীকৃতি জানিয়ে হাজেরা তাকে বলেন, ‘আগে বলতেন, তাহলে অন্য বাসাগুলোকে জানিয়ে আসতে পারতাম’। এতে ক্ষিপ্ত হয়ে একা বলেন, ‘তোমার আর কাজ করতে হবে না’। এসব কথার প্রেক্ষিতে হাজেরা তার বেতনের টাকা চান। এতে নায়িকা একা রাগান্বিত হয়ে হাজেরাকে পিটিয়ে আহত করেন।

উল্লেখ্য, নব্বই দশকের শেষ দিকে প্রয়াত তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রাখাল রাজা ‘ ছবির মাধ্যমে ঢাকার চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিষেক ঘটে একার। তবে ১৯৯৮ সালে মুক্তি পাওয়া ‘ তেজী ‘ অভিনয় করে আলোচনায় আসেন এই নায়িকা। জানা গেছে, দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে অভিনয় না করলেও বর্তমানে তিনি স্যাটেলাইট টিভি চ্যানেল মাই টিভিতে নিয়মিত অনুষ্ঠান উপস্থাপনা করেন।

চ্যানেল বাংলা লাইভ টিভি

শিঘ্রই আসছে নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com