শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

৭ বছরের ভাতিজি কে ধর্ষণ চেষ্টার চাচার বিরুদ্ধে অভিযোগ

রিপোর্টিং,জয়পুরহাট,প্রতিনিধি ঃ জয়পুরহাটের পাঁঁচবিবিতে প্রতিবেশি লম্পট চাচা জাহানুর ইসলাম (৪২) এর বিরুদ্ধে প্রতিবেশি ৭ বছরের এক শিশু কন্যাকে ভাতিজি’কে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কুসুম্বা ইউনিয়নের রুনীহালি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গত সোমবার রাতে ভুক্তভোগী ঐ শিশুর মা বাদী হয়ে প্রতিবেশি মোজাম উদ্দিনের ছেলে জাহানুর ইসলামের বিরুদ্ধে ৭ বছরের শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টা করার বিষয়ে পাঁচবিবি থানায় একটি শিশু ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ করেছেন। লম্পট জাহানুর ইসলাম পাড়া প্রতিবেশি সর্ম্পকে নির্যাতনের শিকার ওই ৭ বছরের শিশুটি তাকে চাচা বলেই ডাকতেন।

স্থানীয় ও থানার লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, গত ১৪ এ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে ঐ শিশুসহ গ্রামের আরো ৪/৫ জন শিশু বাড়ীর পার্শ্বে খেলা করছিল। এক পর্যায়ে শিশুটি প্রতিবেশি অভিযুক্ত চাচা জাহানুরের বাড়ীতে পানি পান করার গেলে,সে সুযোগে লম্পট চাচা জাহানুর ঘরের মধ্যে পানি আছে বলে তাকে কৌশলে কোলে তুলে নিয়ে তার শয়ণ ঘরে নিয়ে যায়।

পরে নিজের বিকৃত যৌন বাসনা পুরুণের উদ্দেশ্যে বিছানায় নিয়ে পড়নের কাপড় খুলে ধর্ষণের চেষ্টা করলে। এসময় শিশুটি সজোরে চিৎকার করলে তার মুখ চেঁপে ধরে কাউকে না বলার জন্য শাসিয়ে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেন।

বাড়ীতে গিয়ে কাউকে কিছু না বললেও ঘটনার পর থেকে শিশুটির প্রসাবের সমস্যা ও তলপেটে ব্যাথা করতে থাকলে শিশুটি তার মাকে সেদিনের বিষয়টি খুলে বলেন। এরপর শিশুটির মা জাহানুরের নিকট গিয়ে তার মেয়ের সঙ্গে এমন আচরণের বিষয়ে জানতে চাইলে সে অস্বীকার করেন।

ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত জাহানুরের বাড়ীতে স্থান সাংবাদিকেরা গিয়ে তাকে না পেয়ে তার মোবাইল ফোনের সিম কার্ডের নম্বরটি নিয়ে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকায় তার কোন বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

অভিযোগকারী শিশুটির মা সাংবাদিকদের জানান,এ ঘটনার ইতিপূর্বেও আমার ছোট্ট অবুঝ মেয়ের সাথে জাহানুর এরকম আচরণ করেছে। বর্তমানে জয়পুরহাটে পুলিশের সকল কার্যক্রম বিষয়ে জেনেছি বলেই আমি তার দৃষ্টান্তমূলক শাস্তির জন্য তার বিরুদ্ধে পাঁচবিবি থানায় একটি অভিযোগ করেছি। তিনি আরো জানান,আমার বিশ্বাস যে এবার ন্যায্য বিচার পাবো।

এবিষয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ(ওসি) পলাশ চন্দ্র দেব জানান, এ ঘটনার একটি লিখিত অভিযোগ পেয়েছি এবং মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে।বলে ওসি আরো জানান,অভিযোগ পাওয়ার পরেই পাঁচবিবি থানা পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com