শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

১৯ বছর আগের হত্যা মামলার ৭ আসামী গ্রেফতার

রিপোর্টিং,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার সাঘাটা থানায় ১৯ বছর আগের একটি খুনের মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৭ আসামীকে বিশেষ কায়দায় গ্রেফতার করেছে সাঘাটা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলো,সাঘাটা উপজেলার খামার ধনারুহা গ্রামের সাহেব আলীর ছেলে জয়নাল,তোফাজ্জল হোসেনের ছেলে মোত্তালেব, নুরুল হোসেনের ছেলে শাহ আলম,মৃত ময়েন উদ্দিনের ছেলে আব্দুর রশিদ,শাহ আলম এর স্ত্রী মঞ্জিলা বেগম।

আসামীরা সবাই খামার ধনারুহা গ্রামের বাসিন্দা ও একই মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। এছাড়া অপর দুই আসামী কচুয়া গ্রামের খোকা মন্ডলের দুই ছেলে মোহাম্মদ আলী,বাবলু মন্ডল।

থানা সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে ৩ অক্টোবর রবিবার দিবাগত গভীর রাতে সাঘাটা থানার সদ্য যোগদানকৃত বিচক্ষণ অফিসার ইনচার্জ মতিউর রহমান ও বোনারপাড়া ফাড়ি থানা ইনচার্জ এনায়েত কবিরের নেতৃত্বে,এস আই জুবাইদুর রহমান,এস আই গোলাম মোস্তফা,এস আই রবিউল ইসলাম,এস আই কামরুজ্জামান,এএসআই রুবেল,এএসআই মামুন,এএসআই সাজ্জাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার রাতে সাঘাটা উপজেলার খামার ধনারুহা এলাকা থেকে ২২ ডিসেম্বর ২০০২ সালের জি আর ৭১৩ /০২ ধারা ৩৬৪/৩০২/২০১/৩৪/ ১০৯ ডি সি,১১নং মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদেরকে গ্রেপ্তার করে সাঘাটা থানায় আনা হয়।

এ খবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মতিউর রহমান জানান,রবিবার সকালে গ্রেফতারকৃত ৭ আসামীকে গাইবান্ধা বিজ্ঞ আদালতে প্রেরণ করেন।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com