শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

হারিয়ে যাওয়া (১০৮) বছরের বৃদ্ধকে খুঁজে পেয়েছে, তার পরিবার

রিপোর্টিং,ডাসার(মাদারীপুর)প্রতিনিধিঃ মাদারীপুরের ডাসার উপজেলার,ডাসার থানা পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া (১০৮) বছরের বৃদ্ধকে খুঁজে পেয়েছে, তার পরিবার।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায় যে, গত ২০ই সেপ্টেম্বর ২০২১, কপিল উদ্দিন মৃধা(১০৮) বছরের বৃদ্ধ নিখোঁজ হয়। তিনি যশোরের অভয়নগর থানার পাইকপাড়া গ্রামের মৃতঃ বহর উদ্দিন মৃধার ছেলে। কপিল উদ্দিন মৃধার তিন ছেলে ও পাঁচ মেয়ে। মেজো ছেলে মনির মৃধা ঢাকায় ব্যবসা করেন। মেজো ছেলে মনির মৃধার ঢাকা জুরাইন বাসা থেকে গত ২০ই সেপ্টেম্বর ২০২১, সকালের দিকে গ্রামের বাড়ী যশোরে উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে কপিল উদ্দিন মৃধা হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরেও পরিবার তার সন্ধান মেলাতে পারছিল না।

গতকাল দিবাগত রাত আনুমানিক ১০:০০ ঘটিকার দিকে ক্লান্ত, বয়স্ক বৃদ্ধ লোকের সন্ধান পায়, ডাসার থানা পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন, ডাসার থানার অফিসার ইনচার্জ মোঃ হাসানুজ্জামান। অফিসার ইনচার্জ মো: হাসানুজ্জামানের দিকনির্দেশনায়, এস আই হাফিজুর রহমান ও এস আই সমর রায়, অসুস্থ অবস্থায় কপিল উদ্দিন মৃধাকে উদ্ধার করে রাত ১১:০০ ঘটিকার দিকে কালকিনি উপজেলার সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। তখন কপিল উদ্দিন মৃধা বেশ ক্লান্ত ছিল।এসময় কপিল উদ্দিন মৃধাকে প্রয়োজনীয় ঔষধ ও খাদ্য সামগ্রী কিনে দেন, এস আই হাফিজুর রহমান। এসময় ডাসার থানা পুলিশ সারারাত অসুস্থ কপিল উদ্দিন মৃধার পাশে থাকেন।

গত দিবাগত রাতে কপিল উদ্দিন মৃধা কিছুটা সুস্থ হলে, তার কাছ থেকে গ্রামের বাড়ীর ঠিকানা জানতে পারেন। এসময় সার্বক্ষনিক বৃদ্ধর খোঁজ- খবর রাখেন, ডাসার থানার (ওসি) মো: হাসানুজ্জামান। পরে যশোরের অভয়নগর থানায় যোগাযোগ করে পরিবারের ঠিকানা সংগ্রহ করে, পরিবারের সাথে ফোনে কথা বলেন, এস আই হাফিজুর রহমান। নিখোঁজ কপিল উদ্দিনের ছেলে তার বাবার খোজ নিশ্চিত হলে ডাসার থানায় উপস্থিত হন।

এ সময় বেলা ০২:০০ ঘটিকার দিকে তার পরিবারের কাছে, কপিল উদ্দিন মৃধাকে তুলে দেন ডাসার থানা পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে অফিসার ইনচার্জ মো: হাসানুজ্জামান বলেন, নিখোঁজ (১০৮) বছর বৃদ্ধর সন্ধান মেলাতে পারছিল না, তার পরিবার, আমারা তাকে খুজেঁ পেয়ে, তার প্রয়োজনীয় সুচিকিৎসার ব্যবস্থা করে, তার ছেলের কাছে হস্তান্তর করি।

অভিনন্দন জানাই ডাসার থানার সকল কর্মকর্তাদের যারা অক্লান্ত পরিশ্রম করে বৃদ্ধ কপিলউদ্দিন কে তার নিজ ঠিকানা খুজে পেতে সাহায্য করেছেন। ধন্যবাদ জানাই ডাসার থানার অফিসার ইন চার্জ মো: হাসানুজ্জামানকে তার দায়িত্বশীল দিকনির্শোনা দেওয়ার জন্য।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com