শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক র‌্যালি ও আলোচনাসভা

রিপোর্টিং,রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি ঃ সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ী এই স্লোগানকে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারীতে রৌমারী থানার আয়োজনে ও কুড়িগ্রাম জেলা ট্রাফিক বিভাগের প্রচারে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৩ অক্টোবর) সকাল ১১ টার দিকে রৌমারী থানা মোড় থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিন শেষে থানা চত্তরে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

সচেতনতামূলক আলোচনা সভায় বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার রৌমারী (সার্কেল) মাহফুজুর রহমান, অফিসার ইনচার্জ ওসি মোন্তাছির বিল্লাহ, তদন্ত ওসি এম আর সাঈদসহ থানার এস আই প্রমুখ।

এসময় রৌমারী থানার অন্যন্য পুলিশ সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা সড়ক দুর্ঘটনা রোধে হেলমেট পরিধান, মটরসাইকেলে ৩ জন আরোহন না করা, চলন্ত অবস্থায় মোবাইল বা হেডফোন ব্যবহার না করা, গাড়ি চালানোর সময় সিটবেল্ট ব্যবহার করা, ট্রাফিক সিগনাল মেনে চলা, নিয়ম মেনে সর্তকতার সাথে ওভারটেকিং করা, গাড়ি চালানোর সময় প্রয়োজনীয় কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স সঙ্গে রাখা বিষয়ে জনসাধারণকে সচেতন থাকার জন্য আহবান জানান।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com