শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

স্মার্টফোন টেকনোর শততম আউটলেট উদ্বোধন মিরপুরে

রিপোর্টিং ডেস্ক ঃ গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো, রাজধানীর মিরপুর-এ নিজেদের নতুন ব্র্যান্ড আউটলেট উদ্বোধন করেছে। এটি বাংলাদেশে টেকনো’র শততম ব্র্যান্ড আউটলেট। ট্রানশান বাংলাদেশ-এর সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা, টেকনো বিজনেস ইউনিট হেড সাইফুর রহমান খান, হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান এবং টেকনো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী মেহজাবীন চৌধুরী নতুন ব্র্যান্ড আউটলেটের উদ্বোধনে অংশ নেন।

 

উদ্বোধনকালে ট্রানশান বাংলাদেশ-এর সিইও রেজওয়ানুল হক বলেন, “গ্রাহকদের চাহিদা ও প্রয়োজনকে আমরা সর্বদাই প্রাধান্য দিয়েছি। সেসব বিবেচনা করেই সাশ্রয়ী মূল্যে, উন্নত প্রযুক্তিসম্পন্ন স্মার্টফোন সরবরাহের প্রচেষ্টা অব্যাহত রেখেছি।“ তিনি আরও বলেন, “মিরপুরে টেকনো’র শততম ব্র্যান্ড আউটলেটের যাত্রা শুরু করতে পেরে আমরা ভীষণ আনন্দিত।

স্মার্টফোন ব্যবহারকারীদের বাড়তি সুবিধা প্রদানের লক্ষ্যে আরও ব্র্যান্ড আউটলেট চালু করার পরিকল্পনা রয়েছে আমাদের। সদ্য উদ্বোধন হওয়া এই ব্র্যান্ড আউটলেটে গিয়ে গ্রাহকরা স্মার্টফোন কেনার আগে নিজ হাতে নিয়ে ব্যবহারের অভিজ্ঞতা নিতে পারবেন।”

ব্র্যান্ড অ্যাম্বাসেডর মেহজাবীন চৌধুরী বলেন, “বাংলাদেশে টেকনো’র পথচলার একটি অংশ হয়ে থাকতে পেরে আমি সতিই আনন্দিত। শততম ব্র্যান্ড আউটলেটের জন্য টেকনো-কে অভিনন্দন। নতুন ব্র্যান্ড আউটলেটটি থেকে মিরপুরবাসী উন্নত প্রযুক্তিসম্পন্ন টেকনো ফোন কিনতে এবং কেনার আগে হাতে নিয়ে ব্যবহার করেও দেখতে পারবেন। নতুন এই আউটলেটের সাথে টেকনোর পথচলা আরও সুদৃঢ় হবে বলে আমি আশাবাদী।”

 

 

টেকনোর নতুন ব্র্যান্ড আউটলেটটি রাজধানীর ২৫/৩০ খলিল ভবন, ১নং সুপার মার্কেট, মিরপুর-১, ঢাকায় অবস্থিত। এছাড়া উত্তরার নর্থ টাওয়ার ও রাজলক্ষী কমপ্লেক্স; যমুনা ফিউচার পার্ক; সাভার সিটি সেন্টার, অনপম সুপার মার্কেট গাজীপুর, সানমার ওশান সিটি চট্টগ্রাম, জেলা পরিষদ সুপার মার্কেট রংপুর, করিমুল্লাহ মার্কেট সিলেট ইত্যাদি স্থান সহ দেশজুড়ে ৯৯ টি আউটলেট রয়েছে স্মার্টফোন ব্র্যান্ডটির। টেকনো স্মার্টফোন কেনার জন্য ভিজিট করুন আপনার নিকটস্থ আউটলেটে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com