শিরোনাম :
গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত নির্বাচনী সংহিতায় নাগরপুরে নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪

স্বর্নযুগ ছিল এরশাদের শাষন আমল – সালমা ইসলাম এমপি

রিপোর্টিং,ডাসার-মাদারীপুর,প্রতিনিধিঃ সংস্কার ও উন্নয়নের সোনালী অতীত আর সচ্ছতার প্রতিছবি জি এম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে পল্লীবন্ধু, শাষন আমল ছিল ইসলামের জন্য স্বর্নযুগ রেড়িও ,টিভিতে আজান প্রচার ইসলামিক রাষ্ট্র, শুক্রবার ছুটির দিন, রাষ্ট্রধর্ম ইসলাম, মসজীদ-মাদ্রাসার বিল মওকুফ, জাকাত বোর্ড গঠনসহ নানা ধরনের কাজ করেছেন এরশাদ।

কিন্তু এখন রাষ্ট্র ধর্ম ইসলাম বাতিলের ষড়যন্ত্র হচ্ছে তা জাতীয় মহিলা পার্টি রুখে দেবে। পল্লীবন্ধুর কোন কাজের সৃতি মুছে ফেলার চক্রান্ত মেনে নেওয়া হবে না। জি এম কাদেরের নেতৃত্বে আমরা জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে যাব। সেই সুদিন খুব তাড়াতারি আমাদের সামনে আসবে।

নারীদের অধিকার আদায়ে পল্লী বন্ধু নানা পদক্ষেপ নিয়েছিলেন, মাতৃত্ব কালিন ছুটি, নারী ও শিশু নির্যাতন আইন, ধর্ষন ও এসিড নিক্ষেপের কঠিন সাজা, নারী শিক্ষার অগ্রযাত্রার জন্য জাতীয় পার্টি কাজ করে গেছে। আমরা ক্ষমতায় এলে নারীদের অধীকার নিশ্চিত করবো তাই জাতীয় মহিলা পার্টির পতাকা তোলে এক্যবদ্ধ হবার আহবান জানাই।

জাতীয় মহিলা পার্টির মাদারীপুর জেলার শাখার কর্মী সম্মেলন-২০২১ র্ভাচুয়াল সম্মেলনে একথা বলেন,এ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, আহবায়ক মহিলা পার্টি।

বিশেষ অতিথি যুগ্ম সাংগঠনিক সম্পাদক, তিতাস মস্তফা বলেন, বাজারের দ্রব্য মুল্যের উর্দ্ধ গতির পাগলা ঘোড়া দ্রত গতিতে ছুটে চলেছে। মধ্যেবিত্ত, নিন্ম মধ্যেবিত্ত, দরিদ্র মানুষেরা আজ দিশেহারা দেশে সরকার আছে কিনা আমাদের সন্দেহ হয় প্রতিমন্ত্রি মুরাদ সাহেব ইসলাম ও এরশাদকে নিয়ে যে কটাক্ষ করেছে তার জন্য তাকে ক্ষমা চাইতে হবে। তার বহিস্কার দাবি করছি।
শনিবার(১৬অক্টোবার) বিকাল সাড়ে ৫টায় সার্কিট হাউজ এলাকায় জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় জাতীয় পার্টির মাদারীপুর জেলা শাখার আহবায়ক হাওলাদার মুহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও সদস্য সচিব লিয়াকত খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক, তিতাস মস্তফা, শারমিন পারভীন লিজা, কেন্দ্রীয় সদস্য, হাসনা হেনা, সাদিয়া শারমিন, সীমানা আমির প্রমূখ।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com