মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন

বিজ্ঞাপন :
** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জাতীয় দৈনিক বর্তমান খবরে সংবাদ কর্মী/প্রতিনিধি আবশ্যক । যোগাযোগ : 01714925606 , ইমেইল : bartomankhobor@gmail.com ওয়েব : www.bartomankhobor.com.

স্ত্রীকে বাচাঁতে পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে নিয়ে গেলেন হাসপাতালে

বরিশাল সংবাদদাতা॥ মোটরসাইকেলে বসে নিজের পিঠের সঙ্গে বাঁধলেন অক্সিজেন সিলিন্ডার। এরপর স্ত্রীকে বসালেন। সিলিন্ডার থেকে স্ত্রীর মুখে অক্সিজেন নেয়ার ব্যবস্থা করলেন। এরপর মোটরসাইকেল চালিয়ে শনিবার সন্ধ্যায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আসলেন। এমন একটি ছবি শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ঝালকাঠির নলছিটির সূর্যেখালী গ্রামের হাকিম মোল্লার স্ত্রী রেহেনা বেগম (৫৮) জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এটা করোনা সংক্রমণের উপসর্গ। ফলে দ্রুত তাকে হাসপাতালে নেয়া দরকার। কিন্তু চলমান কঠোর লকডাউনের কারণে যানবাহন চলাচল বন্ধ। আবার জরুরী ভিত্তিতে এ্যাম্বুলেন্সও পাওয়া যাচ্ছিল না। তাই একটা উপায় বের করলেন হাকিম মোল্লা। নিজের মোটরসাইকেলে বসে হাকিম মোল্লা তার পিঠের সঙ্গে অক্সিজেনের সিলিন্ডার বেঁধে স্ত্রীকে বসান। সিলিন্ডার থেকে স্ত্রীর মুখে অক্সিজেন নেয়ার ব্যবস্থা করার পর মোটরসাইকেল চালিয়ে শেবাচিম হাসপাতালে এসে স্ত্রী রেহেনা বেগমকে হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি করেন।

মোটরসাইকেলটি হাসপাতালে নিয়ে আসার পথে কেউ ছবিটি ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দিলে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়। এমন ছবিটিকে অনেকে হৃদয়বিদারক বলে অভিহিত করেছেন। শেবাচিম হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ এসএম মনিরুজ্জামান শনিবার রাত সাড়ে এগারোটার দিকে জানান, বর্তমানে রেহেনা বেগমের অবস্থা ভাল।

হাকিম মোল্লা রির্পোটিংকে বলেন, রেহেনা জ্বর ও শ্বাসকষ্টে কষ্ট পাচ্ছিল। লকডাউনে যানবাহনও চলছে না। আর জরুরী ভিত্তিতে এ্যাম্বুলেন্সও না পাওয়ায় তিনি এ উপায় বের করেছেন। শেবাচিম হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ এসএম মনিরুজ্জামান বলেন, রেহেনা বেগমকে সেন্ট্রাল অক্সিজেন দেয়া হচ্ছে। প্রয়োজনে হাইফ্লোর মেশিনের সাহায্য নেয়া হবে।

অনুগ্রহ করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল বাংলা লাইভ টেলিভিশন






” />

© All rights reserved © 2020  reportingbd.com
Design & Developed BY ThemesBazar.Com