শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

স্কুল ছাত্রী সুমাইয়া হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে এলেঙ্গায় মানববন্ধন

রির্পোটিং,টাঙ্গাইল প্রতিনিধি ঃ টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় স্কুল ছাত্রী সুমাইয়া হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে। রোববার দুপুরে এলেঙ্গা কলেজ মোড় এলাকায় মানববন্ধনে ৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের দুই সহ¯্রাধিক শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

এতে বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, সরকারি শামসুল হক কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীর, লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, এলেঙ্গা বিএম কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম, এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম তালুকদার, জিতেন্দ্রবালা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রদান শিক্ষক গোবিন্দ চন্দ্র সাহা ও নিহত সুমাইয়ার চাচা ফিরোজ মিয়া প্রমুখ।

বক্তারা বলেন কিশোর গ্যাং ও বখাটেদের উৎপাত বেড়ে গেছে। ওরা সংঘবদ্ধ হয়ে বিভিন্ন অপকর্মে লিপ্ত হচ্ছে। পুলিশ প্রশাসন ও অভিভাবকসহ সবাইকে ওদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। অপরাধী ও তাদের আশ্রয় প্রশ্রয়দাতাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। নিহতের চাচা বলেন সুমাইয়ার মতো আর কোন মেয়েকে যেনো এ করুণ পরিণতির শিকার হতে না হয়। বিভিন্ন প্লেকার্ড হাতে ছাত্রীরা বলে আমরা নিরাপদ চলাচলের নিরাপত্তা চাই।

এবিষয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন মামলাটি তদন্তাধীন। তথ্য প্রমাণের ভিত্তিতে মনির ছাড়া হত্যা কিংবা পরিকল্পনায় অন্য কেউ জড়িত থাকলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য গত ২৭ অক্টোবর এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সুমাইয়া আক্তারের (১৫) গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। হত্যার পর প্রেমিক মনির মিয়া (১৭) নিজেইে আত্মহত্যার চেষ্টা করে। পরে ঢাকায় চিৎিসাধীন অবস্থায় মনিরের মৃত্যু হয়। বি বষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। সুমাইয়া উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পালিমা গ্রামের ফেরদৌস রহমানের মেয়ে এবং বখাটে মনির মিয়া মশাজান গ্রামের মেহের আলীর ছেলে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com