শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

স্কুল ছাত্রী শ্লীলতাহানীর বিচার দাবিতে মধুপুরে মানববন্ধন

রিপোর্টিং,মধুপুর সংবাদদাতা ঃ মধুপুরের ক্ষুদ্র নৃ-তাত্তি¡ক জনগোষ্ঠী গারো সম্প্রদায়ের স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে আটককৃত আব্দুর রউফের বিচারের দাবি স্থানীয়রা মানববন্ধন করেছে।

গতকাল বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের পঁচিশমাইল নামক বাজারে মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন স্কুল কমিটির সদস্য রবিনসন খান।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ গারো ছাত্র সংগঠনের সভাপতি জন যেত্রা, গারো স্টুডেন্ট ফেডারেশনের সাধারণ সম্পাদক লিয়াং রিসিল, জলছত্র কর্পোস খ্রীষ্টি উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা পিউ ফিলোমিনা,সুজলা চাম্বুগং, ডেভিট চিরান ও জলছত্র হরিসভা উন্নয়ন কমিটির সভাপতি প্রবীর বর্মন প্রমূখ।

টাঙ্গাইল ময়মনসিংহ মহসড়কের দু’পাশে ব্যানার, ফ্যাস্টুন নিয়ে দাঁড়িয়ে স্থানীয়রা মানববন্ধনে অংশ গ্রহণ করেন। এ সময় বক্তারা শ্লীলতাহানীর অভিযোগে আটককৃত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি এবং এ ধরনের ঘটনা যাতে আর না ঘটে সে জন্য সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেন।

উল্লেখ্য ২০ সেপ্টেম্বর বিকেলে স্কুল থেকে ফেরার পথে জাঙ্গালীয়া বন এলাকায় অভিযুক্ত আব্দুর রউফ ওই শিক্ষার্থীর পথরোধ করে শ্লীলতাহানী করে। শিক্ষার্থীর ডাক চিৎকারে এক ভ্যান চালক এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

ওই সময় আব্দুর রউফ পালিয়ে গেলে পরে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত আব্দুর রউফের বাড়ি জামালপুর জেলার সদর উপজেলার সালাতপুর গ্রামে। পুলিশ পরদিন ২১ সেপ্টেম্বর তাকে আদালতে প্রেরণ করেন। বর্তমানে অভিযুক্ত আব্দুর রউফ জেল হাজতে রয়েছেন।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com