সোমবার, ২১ জুন ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপন :
** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জাতীয় দৈনিক বর্তমান খবরে সংবাদ কর্মী/প্রতিনিধি আবশ্যক । যোগাযোগ : 01714925606 , ইমেইল : bartomankhobor@gmail.com ওয়েব : www.bartomankhobor.com.
সংবাদ শিরোনাম :
ফেসবুকে দুই মন্ত্রী মুখোমুখি আলিয়া ভাট একাধিকবার প্রেমে পড়েছেন প্রধানমন্ত্রী আন্তর্জাতিক বিশ্বে সম্মানিত ও মর্যাদাশালী,তোফায়েল আহমেদ সাবেক অ্যাটর্নি জেনারেল এএফ হাসান আরিফের ছেলে মোয়াজ আরিফের বিরুদ্ধে পুত্রবধুর মামলা শাহীন সুমনের মৌমাছির বাসর ঘর নিয়ে চলচ্চিত্র পাড়ায় ফিসফাস ভোগ বিলাসের জন্য নয়,মানুষের সেবা করার জন্য ক্ষমতা,প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী আজ রবিবার ৫৩ হাজার পরিবারকে জমি ও ঘর দিচ্ছেন কুয়েত প্রবাসীরা আগস্টে কর্মস্থলে ফিরতে পারবেন বাকি জীবনটা আমি গৌতমের সঙ্গে কাটাতে চাই,কাজল সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়ালি ২০ জুন থেকে পূর্ণ বিচারকাজ চলবে

সিঙ্গাপুর সরকারের ৮ মে থেকে ৩০মে পর্যন্ত নতুন বিধিনিষেধ জারি

রির্পোটিং সিঙ্গাপুর প্রতিনিধি : সিঙ্গাপুরে সম্প্রতি করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সিঙ্গাপুর সরকার নতুন কিছু বিধিনিষেধ জারি করেছে।

১) সামাজিক জমায়েত ৮ জন থেকে ৫ জন করা হয়েছে। অর্থাৎ এখন থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ৫ জনের বেশী একত্রিত হওয়া যাবে না। বাসা বাড়িতেও একসাথে ৫ জনের বেশী অতিথি আপ্যায়ন করা যাবে না।

২) আরো অধিক সংখ্যক ব্যক্তি বাড়ি থেকে কাজ করবেন। আগে ৭৫ ভাগ লোক অফিসে কাজ করতে পারতো এখন ৫০ ভাগ লোক অফিসে কাজ করতে পারবে। বাকিদের বাড়ি থেকে কাজ করতে হবে।

শিক্ষামন্ত্রী লরেন্স ওয়াং বলেন, নতুন বিধিনিষেধ দেখে আপনার মনে হতে পারে আমরা সার্কিট ব্রেকারের দ্বিতীয় ধাপে ফিরে গেছি। আসলে তা নয়। তিনি আরো বলেন, আমরা আশাকরি আমাদের আরেকবার সার্কিট ব্রেকারে যেতে হবে না। করোনা মোকাবিলায় নতুন এই বিধিনিষেধ ৮ মে থেকে ৩০ মে পর্যন্ত চলবে। মিস্টার ওয়াং বলেন, এটাই উত্তম সময় পরিস্থিতি আমাদের অনুকূলে নিয়ে আসার। এত বড় ধরণের ক্লাস্টার গঠনের ঝুঁকি কমে যাবে।

নতুন বিধিনিষেধে আরো রয়েছে, ইভেন্টে ২৫০ জন উপস্থিত থাকতে পারবে। মিউজিয়াম ও লাইব্রেরীতে উপস্থিতি ৫০ ভাগ থাকতে পারবে। খেলার মাঠে দর্শক থাকতে পারবে না। ধর্মীয় উপাসনায় ১০০ জনের বেশী উপস্থিত থাকতে পারবে না। তাছাড়া সবাইকে বাধ্যতামূলক ট্রেস টুগেদার এপ অথবা ট্রেস টুগেদার টোকেন ব্যবহার করতে হবে। সিঙ্গাপুরে আগমণের ব্যাপারেও আপডেট করা হয়। মন্ত্রী বলেন, উচ্চ ঝুকিপূর্ণ দেশ থেকে সিঙ্গাপুরে আসলে ৮ মে থেকে ২১ দিনের স্টে হোম নোটিশে থাকতে হবে। যারা স্টে হোম নোটিশে আছে তাদের যদি ৮ মে এর মধ্যে স্টে হোম নোটিশ শেষ না হয় তবে তাদের অতিরিক্ত ৭ দিন স্টে হোম নোটিশে থাকতে হবে। আরো বলা হয় অস্ট্রেলিয়া, ব্রুনাই, চীন, নিউজিল্যান্ড, তাইওয়ান, হংক, মাকাউ ছাড়া সব দেশই উচ্চ ঝুকিপূর্ণ দেশ।

করোনার নতুন ভ্যারিয়েন্ট এর কারনেই এই নিয়ম করা হয়েছে। মাল্টি টাস্কফোর্সের সহসভাপতি লরেন্স ওয়াং বলেন,বর্ডার বা সিঙ্গাপুরের এই নিয়মকানুন মে মাসের শেষ অবধি থাকবে। এরপর থেকেই রিভিউ করা হবে।

অনুগ্রহ করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল বাংলা লাইভ টেলিভিশন



Our Visitor

0 0 0 5 3 6
Total Users : 536
Total views : 1966



spicebaker মানেই স্বাস্থ্য সম্মত খাবার

সাশ্রয়ী মূল্যে ঘরোয়া পরিবেশে স্বাস্থ্য সম্মত খাবারের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। হোম ডেলিভারির সু-ব্যবস্থাও আছে।

© All rights reserved © 2020  reportingbd.com
Design & Developed BY ThemesBazar.Com