মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:৪০ অপরাহ্ন

বিজ্ঞাপন :
** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জাতীয় দৈনিক বর্তমান খবরে সংবাদ কর্মী/প্রতিনিধি আবশ্যক । যোগাযোগ : 01714925606 , ইমেইল : bartomankhobor@gmail.com ওয়েব : www.bartomankhobor.com.

সাব-রেজিষ্ট্রি অফিসের বালাম বই টেমপারিং করায় নকল নবিস বরখাস্ত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের ঘোড়াঘাট সাব-রেজিষ্ট্রি অফিসে বালাম বই টেমপারিং করার কারনে ১ জন নকল নবিসকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

জানা যায়, ঘোড়াঘাট পৌরসভার ৯নং ওয়ার্ডের নুরজাহানপুর গ্রামের সামছুদ্দিন ০৭ শতাংশ জমি তার ছেলে শাখির আহম্মেদকে দলিল করে দেয়, যার দলিল নং ২৬১৯/২০০৯। দলিলের লিপিবদ্ধকৃত বালাম বই ৪৩/২০০৯। কিন্তুু সাব-রেজিষ্ট্রি অফিসের নকল নবিস তার অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য বইটির ম্যাপ কেটে পিছনের জায়গা সামনে আনে। ব্যাপারটি জানাজানি হলে ঘোড়াঘাট সাব রেজিস্টার মুনছুর আলী নকল নবিস জব্বারকে সাময়িক বরখাস্ত করে।

এ ব্যাপারে নকল নবিস সমিতির সভাপতি সুমন মিয়ার সঙ্গে কথা বললে তিনি জানান, নকল নবিস জব্বার এর আগেও এ অফিসে ২/১ বার এ রকম ঘটনা ঘটিয়েছে কিন্তুু আমার জানা নেই সে কিভাবে পুনরায় বহাল হয়েছিল?

ঘোড়াঘাট সাব রেজিস্টার মুনছুর আলীর সঙ্গে কথা বললে সে জানান, আমি নকল নবিস জব্বারের ঘটনা জানতে পেরে তাকে সাময়িক বরখাস্ত করেছি। অফিসের কোন স্টাফকে চাকুরী থেকে পুরোপুরি অব্যাহতি দেয়ার ক্ষমতা আমার নেই। এসব কিছুর ক্ষমতা রয়েছে জেলা রেজিস্টারের হাতে। তাকেও ব্যাপারটি জানানো হয়েছে। যা করার তিনিই করবেন।

ঘোড়াঘাট সাব-রেজিষ্ট্রি অফিসের সিংহভাগ দলিল লেখক সাংবাদিকদের বলেন, নকল নবিস জব্বারকে বার বার এ রকম অপরাধ করার পরও তাকে এত বড় জায়গায় রাখা ঠিক নয়। পরিশেষে নকল নবিসের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তাঁরা।

অনুগ্রহ করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল বাংলা লাইভ টেলিভিশন






” />

© All rights reserved © 2020  reportingbd.com
Design & Developed BY ThemesBazar.Com