শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

রানিয়াদ গ্রাম মধুপুরে মতবিনিময় সভা

রিপোর্টিং,মধুপুর-টাঙ্গাইল,প্রতিনিধি : ইউনিয়ন পরিষদে সৎ যোগ্য আদর্শবান ব্যক্তিকে নির্বাচিত করার আহবান জানিয়েছেন ব্যবসায়ি রফিকুল ইসলাম রফিক। তিনি গত বৃহস্পতিবার রাতে মধুপুরের আলোকদিয়া ইউনিয়নের রানিয়াদ গ্রামে মত বিনিময় সভায় এ আহবান জানান।

স্থানীয় বাসিন্দা হায়দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ ব্যক্তি মো. আজমত হোসেন ও মজিবর রহমান, মো. শহিদুল ইসলাম, কবীর হোসেন প্রমূখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হৃদয় পাষান, ওয়াহেদ আলী ও মুকুল হোসেন প্রমূখ। ওই সভায় হাজারো মানুষের উপস্থিতি ছিলো লক্ষণীয়।

রফিুকল ইসলাম বলেন, মানুষের অধিকার আদায়ের জন্য সম্মিলিত ভাবে যোগ্য প্রার্থী নির্বাচন করতে হবে। যাঁদের দারা এলাকার উন্নয়ন হবে। যুগের পর যুগ ফুলবাড়ি থেকে ভাঙ্গা বাসস্ট্যান্ড পর্যন্ত গ্রামীণ সড়কসহ অন্যান্য সড়ক ব্যবহারের অনুপযোগি থাকবে না। যার যার ন্যায্য অধিকার নিশ্চিত করা যাবে তাকেই নির্বাচিত করতে হবে।

এলাকার গরীব, দুঃখী মানুষের পাশে সবসময় থাকার প্রতিশ্রুতি দিয়ে তিনি আরো বলেন, আগামী নির্বাচনে আলোকদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে আমাকে বিজয়ী করলে ইউনিয়ন পরিষদে সকল ধরণের সেবা জনসাধারণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে। কোন ধরনের অনিয়ম গ্রাহ্য করা হবে না।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com