শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

যুবলীগ নেতাকে মঠবাড়িয়ায় পিটিয়ে ও কুপিয়ে জখম

রিপোর্টিং,মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুর মঠবাড়িয়ায় ওয়ার্ড যুবলীগ সভাপতি হুমায়ূন কবিরকে গতকাল শনিবার রাত সাড়ে নয়টার দিকে মঠবাড়িয়া বাজার থেকে বাড়ি যাওয়ার পথে হামলা করে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে পথচারিরা উদ্বার করে উপজেলা স্বাস্থ্যকম্প্রেক্সে ভর্তি করে। আহত হুমায়ূন কবির উপজেলার পাঠাকাটা গ্রামের মৃত: সুলতান মল্লিকের ছেলে।

আহত হুমায়ূন কবির জানান, প্রতিবেশী ইউনুস মাল্লিকের সাথে তার জমি জমা ও পূর্ব শত্রæতার বিরোধের জেরে গত শুক্রবার তার স্ত্রী পারুল বেগমকে কামড়িয়ে ও পিটিয়ে আহত করে। এ ঘটনায় স্বামী হুমায়ূন কবির মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ করে। এতে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে তার ওপর এ হামলা চালায়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম এ হামলার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com