শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে বাবা খুন,ঘাতক আটক

রিপোর্টিং,আশুলিয়া(ঢাকা)প্রতিনিধি ঃ ঢাকার আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন ছেলের দা’য়ের কোপে বাবার মৃত্যুর ঘটনায় ছেলেকে আটক করেছে র‍্যাব-৪।

বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৪ সিপিসি-২ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান। এর আগে বুধবার ভোররাতে তাকে আশুলিয়া থেকে আটক করা হয়। আটক মোহাম্মদ আফাজ উদ্দিন (২৮) আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের মৃত নুর মোহাম্মদের ছেলে।

র‍্যাব জানায়,মঙ্গলবার ভোররাতে আশুলিয়ার শিমুলিয়া ভারসাম্যহীন ছেলের হাতে দা’য়ের কোপে বাবার মৃত্যু হয়। ঘটনার পর থেকে ই পলাতক ছিল ছেলে আফাজ উদ্দিন। আটক থেকে বাঁচতে তিনি নানা সময়ে স্থান পরিবর্তন করেন। পরে বুধবার ভোররাতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

এসময় উদ্ধার করা হয় রক্তমাখা বটি, বিছানায় চাদর ও রক্তমাখা লুঙ্গী। র‍্যাব-৪ সিপিসি-২ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, আটক আসামি প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য, গতকাল মঙ্গলবার ভোররাতে নিজ ঘরে ভারসাম্যহীন ছেলের হাতে খুন হন পিতা নুর মোহাম্মদ।

ঘটনার পর থেকে ই পলাতক ছিল ছেলে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com