শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

মানবিক আবেদন- একটি চোখের আলো ফেরাতে লাগবে সাড়ে ৩ লাখ টাকা

রিপোর্টিং,শার্শা প্রতিনিধি ঃ একটি চোখের আলো ফেরাতে লাগবে সাড়ে ৩ লাখ টাকা। অন্য চোখটি আর ভাল হবে না। একটি চোখ দিয়ে পৃথিবীর আলো দেখতে চায় যশোরের বেনাপোল পোর্ট থানার নারায়নপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে আমিরুল ইসলাম (১৮)।

ডাক্তার বলেছেন তার দুটি চোখের মধ্যে একটি চোখ আর কখনো ভাল করা সম্ভব নয়,কর্নিয়া লাগালে একটি চোখ সে ফিরে পাবে, কর্নিয়া লাগানোর জন্য খরচ হবে সাড়ে তিন লাখ টাকা। কর্নিয়া লাগালে আমিরুল ফিরে পেতে পারে আবারো একটি চোখের স্বাভাবিক আলো। কিন্তু দিনমজুর পিতা ভাইদের পক্ষে এই টাকা জোগাড় করা সম্ভব নয়। তরুণ আমিরুল একটি চোখ দিয়ে পৃথিবীর আলো দেখতে চায়। আবারও সংসারের হাল ধরতে চায়।

ছেলের দৃষ্টিশক্তি ফিরে পেতে স্বজনেরা সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন। ইতোমধ্যে প্রায় দেড় লাখ টাকা দিয়েছেন বেনাপোলের বিভিন্ন সংগঠন ও স্কুলের বন্ধু ব্যাচর সদস্যরা। বাকী টাকার অভাবে চিকিৎসা করতে পারছেন না আমিরুলের স্বজনেরা।

বেনাপোলের নারায়নপুর গ্রামের বাসিন্দা দিনমজুর আহম্মদ আলীর সন্তান আমিরুল। দিন মজুর পিতার সংসারের হাল ধরতে বেছে নেয় স্যানেটারি মিস্ত্রিীর কাজ। চলতি বছরের ৯ জুন সকালে বেনাপোল পৌর সভার ৩ নং ওয়ার্ডের রহিমের বাড়িতে স্যানেটারি কাজ করার সময় তার হাতে থাকা শাবলের আঘাতে পরিত্যক্ষ একটি বস্তুতে আঘাত লাগলে একটি বোমা বিস্ফোরিত হয়।

এ সময় বিস্ফোরণে তার মুখ ও বুক ঝলসে যায়। তাকে গুরুতর আহত অবস্তাায় প্রথমে নাভারন ও পরে খুলনা হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে নেওয়া হয় ঢাকা শ্যামলী বিজ্ঞান ও চক্ষু ইনিস্টিটিউট ও ঢাকা বার্ণ ইউনিটে। সেখান থেকে প্রাথমিকভাবে চিকিৎসা শেষে সম্প্রতি বাড়ি ফিরেছে।

একটি অনাকাঙ্খিত দূর্ঘটনার কারনে অসহায় আমিরুলের দুইটি চোখই নষ্ট হয়ে গেছে। তবে একটি চোখে কর্ণিয়া লাগালে সে দেখতে পারবে। সে জন্য খরচ হবে সাড়ে ৩ লাখ টাকা। ২০ দিন পরে ডাক্তার ঢাকার হাসপাতালে নিয়ে যেতে বলেছেন। অর্থের অভাবে নিয়ে যেতে পারছে না আমিরুলকে।

আমিরুলের চোখের অবস্তায় আরো দিনদিন খারাপ হচ্ছে বলে হতাশ কণ্ঠে জানান স্বজনেরা। পরিবারের পক্ষ থেকে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আকুতি জানিয়েছে ছেলেটির বড় ভাই আনারুল ইসলাম।

কোন সহৃদয়বান ব্যক্তিরা সাহায্য সহযোগিতা করতে চান তবে বিকাশ নাম্বার-০১৯৯৪-৭৩৭৪৫০(পার্সোনাল) বা সোনালী ব্যাংক বেনাপোল শাখার একাউন্ট নং-২৩০৬৯০১০১২৬৩১ তে পাঠাতে পারেন। এই নাম্বারে ইমু হোয়ার্টসঅ্যাপ খোলা আছে কেউ যদি ভিডিও কলে দেখে সহযোগিতা করতে চান তাহলে অবশ্যই ভিডিও কল দিতে পারেন।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com