শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

মহাসড়কে অনুমোদনহীন থ্রি-হুইলারের বিরুদ্ধে অভিযান

রিপোর্টিং,ফকিরহাট(বাগেরহাট)প্রতিনিধি ঃ সড়ক দুর্ঘটনা রোধে মহাসড়কে চলাচলরত অনুমোদনহীন থ্রি-হুইলার গাড়ির বিরুদ্ধে বাগেরহাটের ফকিরহাট হাইওয়ে থানা পুলিশের অভিযান চলছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১টার সময়ে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেনের নেতৃত্বে একটি টিমকে উপজেলার কাটাখালী মোড় সংলগ্ন মহাসড়কে এসব যানবাহন আটক, মামলা ও জরিমানা করতে দেখা যায়।

এ সময় মহাসড়কে থ্রি-হুইলার চালানোর অপরাধে ২ হাজার ৫০০ টাকা জমিমানা দেওয়া ইজিবাইক চালক সৈকত তালুকদার রিপোর্টিংকে বলেন,মোড়েলগঞ্জ থেকে রোগি নিয়ে এসেছিলাম। রোগি নামিয়ে দিয়ে ফেরার পথে আমার গাড়ি আটক করে মামলা ও জরিমানা করা হয়। আমরা গরিব মানুষ। বড় রাস্তায় না চলতে দিলে কি করে বাঁচবো?

কাটাখালী ইজিবাইক সমিতির সম্পাদক মো. নিজামুদ্দিন শেখ বলেন, শুভদিয়ায় শেখ হেলাল উদ্দিন ডিগ্রি কলেজে এ অঞ্চলের অনেক ছাত্রছাত্রী লেখাপড়া করে। ঐ রাস্তায় বাস চলে না। কাটাখালী থেকে ইজিবাইকে তাদের যাওয়া-আসা করতে হয়। এটা বন্ধ হলে ছাত্রছাত্রী ও ইজিবাইক চালকদের ক্ষতির মুখে পরতে হবে।

হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) হাসানুর রহমান বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে ইজিবাইক,মাহিন্দ্রা,নসিমন,অমলসাধু, ভটভটি,মটার চালিত ভ্যান ইত্যাদি মহাসড়কে চলাচল বন্ধ করতে নির্দেশ প্রদান করেছেন। আমরা মাঠ পর্যায়ে তা বাস্তবায়ন করছি। তবে তারা মহাসড়ক বাদে অন্য রাস্তায় চালাতে পারে।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন বলেন, এসব যানবাহন অনুমোদনহীন এবং অরহর দুর্ঘটনার কবলে পরে। তাই আমরা তাদের প্রথমে মহাসড়কে চলাচল না করার জন্য বলেছি। যারা এ নির্দেশনা পালন করেনি তাদের বিরুদ্ধে চলতি মাস থেকে অভিযান শুরু করেছি।

এ মাসে আমার থানায় অনুমোদনহীন থ্রি-হুইলারের বিরুদ্ধে ১৭৫টি মামলা হয়েছে। সেপ্টেম্বর মাসে এসব যানবাহন মহাসড়কে চালানোর অভিযোগে মোট ৪ লাখ ৩৭ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেছি।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com