সোমবার, ২১ জুন ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপন :
** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জরুরী ভিত্তিতে জমি বিক্রয় হইবে । ** জাতীয় দৈনিক বর্তমান খবরে সংবাদ কর্মী/প্রতিনিধি আবশ্যক । যোগাযোগ : 01714925606 , ইমেইল : bartomankhobor@gmail.com ওয়েব : www.bartomankhobor.com.
সংবাদ শিরোনাম :
ফেসবুকে দুই মন্ত্রী মুখোমুখি আলিয়া ভাট একাধিকবার প্রেমে পড়েছেন প্রধানমন্ত্রী আন্তর্জাতিক বিশ্বে সম্মানিত ও মর্যাদাশালী,তোফায়েল আহমেদ সাবেক অ্যাটর্নি জেনারেল এএফ হাসান আরিফের ছেলে মোয়াজ আরিফের বিরুদ্ধে পুত্রবধুর মামলা শাহীন সুমনের মৌমাছির বাসর ঘর নিয়ে চলচ্চিত্র পাড়ায় ফিসফাস ভোগ বিলাসের জন্য নয়,মানুষের সেবা করার জন্য ক্ষমতা,প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী আজ রবিবার ৫৩ হাজার পরিবারকে জমি ও ঘর দিচ্ছেন কুয়েত প্রবাসীরা আগস্টে কর্মস্থলে ফিরতে পারবেন বাকি জীবনটা আমি গৌতমের সঙ্গে কাটাতে চাই,কাজল সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়ালি ২০ জুন থেকে পূর্ণ বিচারকাজ চলবে

মনামীর সেক্সী লুকের ঝলক

রির্পোটিং ডেস্ক :ফিনফিনে নীল শিফন শাড়িতে ঝড় তুলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মনামী। ট্রান্সপারেন্টে স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ। খোলা চুল আর পিঠ খোলা ব্লাউজে মনামীর অ্যাটিটিউটে মুগ্ধ নেটিজেনরা। তাই তো সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে মনামীর ছবি আর ভিডিও।
কলকাতার এক সংবাদমাধ্যম লিখেছে – ‘নীল রঙ ছিল ভীষণ প্রিয়’, একঝলকে মনামীকে দেখলে এই গানটার কথা অনেকের মনে পড়ছে। খোলা চুলে অভিনেত্রীর সেক্সি আদায় ঘুম উড়েছে সাইবারবাসীর। ঠিক যেন কাশ্মীর কি কলি। কখনও পাহাড়ের কোলে সাদা বরফের মধ্যে শুয়ে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন আবার কখনও প্যান্ট ছাড়াই সোয়েটার পরে রাস্তায় হাঁটছেন। আবার শাড়ি পরে বঙ্গনারীর বেশে ঝড় তুলছেন টলিপাড়ার বার্বি গার্ল। সেক্সি টোনড ফিগারে অভিনেত্রীকে দেখে রীতিমতো ঘাম ছুটেছে নেটিজেনদের। ভূস্বর্গ কাশ্মীরের প্রতিটি কোণা যেন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন মনামী। এগুলো তো গেলো কিছুদিন আগের ঘটনা। মনামী প্রায় প্রতিদিনই তার সোশ্যাল হ্যান্ডেলে অসাধারণ সব সেক্সী মুডের ছবি শেয়ার করে আগুন ছড়াচ্ছেন।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ফিনফিনে নীল শিফন শাড়িতে ঝড় তুলেছেন মনামী। ট্রান্সপারেন্টে স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ। নাভি, কটিদেশের নেশায় চাবুক ফিগারে চোখ আটকে আট থেকে অষ্টাদশীর। কাঠের পাটাতনের উপর দিয়ে হেঁটে চলেছেন মনামী। খোলা চুল, পিঠ খোলা ব্লাউজে মনামীর অ্যাটিটিউটে মুগ্ধ নেটিজেনরা। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে মনামীর ছবি আর ভিডিও।

কলকাতার ওই সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, টলি অভিনেত্রী মনামী ঘোষের ইনস্টাগ্রামে ঢুকলেই কখনও আপনি কাশ্মীর কিংবা কখনও দার্জিলিং,কখনও আবার ভূটান, অনায়াসেই ঘুরে নিতে পারবেন। ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন টলি অভিনেত্রী মনামী ঘোষ। সময় পেলেই টুক করে ঢু মেরে আসেন আনাচে – কানাচে। কিছুদিন আগেই নিউ নর্মালে হতেই ফ্রেশ অক্সিজেন নিতে দার্জিলিংয়ের কোলে পাড়ি দিয়েছিলেন মনামী ঘোষ। এবারের ডেস্টিনেশন কাশ্মীর। এয়ারপোর্ট থেকেই ট্রিপের বিভিন্ন মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী।
বার্বি গার্ল মনামীর সেক্সী লুকের ঝলক
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে রাতের ঘুম কেড়েছেন বঙ্গতনয়া। নীল শাড়িতে, খোলা চুলে লাস্যময়ী মনামী। কিন্তু কনকনে ঠান্ডার মধ্যে স্লিভলেস ব্লাউডে মনামীর ফ্যাশন সেন্স দেখে চমকে গেছেন নেটিজেনরা। ঠান্ডায় যবুথবু হলে ফ্যাশন স্টেটমেন্টে নো কম্প্রোমাইজ নায়িকার।একের পর এক ছবি আর ভিডিও পোস্ট করেই মনোরম দৃশ্য ভাগ করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে। কাশ্মীরের প্রতিটা ফ্লেবার যেন তার হাতের মুঠোয় ।

ভূস্বর্গের সৌন্দর্যে মুগ্ধ হয়ে নিজেকে উজার করে দিয়েছেন মনামী। ব্যাকগ্রাউন্ড মিউজিকে হৃত্বিকের ‘দিল কিউয়ে মেরা’ গানে তার বাহারি খোলা চুলের ফ্যাশনে নজর কেড়েছেন মনামী। দীর্ঘদিনের জমে থাকা ক্লান্তিকে প্রকৃতির কাছে উজার করে দিচ্ছেন মনামী। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। মেদহীন টানটান চেহারায় নিজেকে এখনও ধরে রেখেছেন। বয়স বাড়লেও শরীরে তা প্রকাশ পায়নি এতটুকুও। সাবেকি হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই তিনি সুপারহট। চলমান সময়ে একটি টিভি চ্যানেলের ডান্স রিয়্যালিটি শো এর বিচারক আসনে রয়েছেন মনামী। সেখানেই একের পর এক ফ্যাশনেবল লুকে ঘায়েল করছেন ভক্তদের। এই শো এর অন্য দুই বিচারক দেব ও মিঠুন চক্রবর্তী।

অনুগ্রহ করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল বাংলা লাইভ টেলিভিশন



Our Visitor

0 0 0 5 3 5
Total Users : 535
Total views : 1961



spicebaker মানেই স্বাস্থ্য সম্মত খাবার

সাশ্রয়ী মূল্যে ঘরোয়া পরিবেশে স্বাস্থ্য সম্মত খাবারের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। হোম ডেলিভারির সু-ব্যবস্থাও আছে।

© All rights reserved © 2020  reportingbd.com
Design & Developed BY ThemesBazar.Com