শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

মধুপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

রির্পোটিং,মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি ঃ টাঙ্গাইলের মধুপুরে রবি ২০২১-২২ মৌসুমে গম, ভুট্রা, সরিষা, সূর্যমুখী, শীতকালীন পেয়াজ, মুসুরী ও খেসারী ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষিকর্মকর্তা নুরুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম খান,উপজেলা কৃষিসম্রসারণ ককর্মকর্তা শাকুরা নাম্নী ও শাহরিয়া আক্তার, উপসহকারী কৃষিকর্মকর্তাগন ও প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগন।

উপজেলা কৃষি কর্মকর্তা নুরুল ইসলাম জানান, কৃষি প্রণোদনার আওতায় উপজেলার ৪১৪০ জন কৃষকের মাঝে সার ও বীজ দেওয়া হয়েছে।

তিনি আরও জানান,সরিষার বীজ ১৬০০ জন,গমবীজ ১০০০ জন,ভূট্রা বীজ ১০০০ জন,সূর্যমুখী বীজ ২০০জন,খেসারীবীজ ২০০ জন,মুসারীবীজ ১০০ জন,পেয়াজ বীজ ৪০ জন কৃষকের মাঝে বিতরণ করা হয়। ফসল ভেদে, ১০ কেজি থেকে ২০ কেজি ডিএপি ও ১০ কেজি থেকে ২০ কেজি এমওপি রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com