শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়ায় গৃহবধূঁকে কামড়িয়ে ও পিটিয়ে আহত

রিপোর্টিং,মঠবাড়িয়া(পিরোজপুর) প্রতিনিধি : জমি ও পূর্ব শত্রæতার বিরোধের জেরে পিরোজপুরের মঠবাড়িয়ায় পারুল বেগম (২৬) নামে গৃহবধূঁকে কামড়িয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় গৃহবধূঁর স্বামী হুমায়ূন কবির শনিবার সকালে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ করেন। হুমায়ূন কবির উপজেলার পাঠাকাটা গ্রামের মৃত সুলতান মল্লিকের ছেলে।

হুমায়ূন কবির জানান, প্রতিবেশী ইউনুস মাল্লিকের সাথে তার জমি ও পূর্ব বিরোধ চলে আসছিল। কুদ্দুস মল্লিক ও তার দলবল বিভিন্ন সময় তার পরিবারের লোকজনের ওপর হামলা করাসহ বিভিন্ন ধরনের ক্ষতি করার পায়তারা চালিয়ে আসছিল। গত বছর তার শতাধিক মৌসুমি সবজি গাছও কেটে ফেলে। শুক্রবার বিকেলে তার স্ত্রী পারুল বেগম ঘেরের পাশে সবজি তুলতে গেলে কুদ্দুস মল্লিকের ছেলে শামীম ও ইউনুস মল্লিকের ছেলে মামুন এলোপাথারি পিটিয়ে ও শরীরের বিভিন্ন অঙ্গে কামড়িয়ে গুরুতর জখম করে। এসময় একটি পাওয়ার টিলার পিটিয়ে ভেঙে ফেলে। তার আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com