শিরোনাম :
ডাসারে ইউপি নির্বাচনের সহিংস রেশ আহত ৭ ১১ ডিসেম্বর থেকে শর্ত সাপেক্ষ সব মহানগরে শিক্ষার্থীদের হাফভাড়া কার্যকর হতে যাচ্ছে ‘নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন সাধারণ শিক্ষার্থীদের নয় – ওবায়দুল কাদের মেয়র পদে প্রার্থী নারায়ণগন্জের আইভী কার্ডবিহীন ইএমআই সুবিধা ‘আইপিডিসি ইজি’ চালু করলো আইপিডিসি ফাইন্যান্স শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করে – পরিকল্পনা মন্ত্রী মেটলাইফ বাংলাদেশ চালু করলো সার্বক্ষণিক ডিজিটাল গ্রাহক সেবা প্ল্যাটফর্ম ‘স্মার্ট কাস্টমার পোর্টাল’ ন্যাশনাল ইন্সুরেন্স কোম্পানির মধুপুরে আলোচনা সভা ট্রেন-বাস-অটোরিকশা সংঘর্ষে পুলিশসহ ৩ জন নিহত, আহত ১০ বিয়ের মৌসুমকে সামনে রেখে স্যামসাং নিয়ে এলো আকর্ষণীয় “বিবাহ উৎসব” অফার

বেনাপোলে হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের গণ অনশন-গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল

রিপোর্টিং,শার্শা(যশোর)প্রতিনিধি ঃ সাম্প্রদায়িক সহিংসতাকারীদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স ঘোষনার যথার্থ অর্থে বাস্তবায়ন ও সাম্প্রদায়িক মহলের সর্বনাশা চক্রান্ত প্রতিরোধে সর্বস্তরের জনগণের ঐক্যবদ্ধ ভূমিকা পালনের আহবান জানিয়ে বেনাপোলে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ শার্শা(যশোর) শাখার পক্ষ থেকে গণ অনশন-গণঅবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়।

শনিবার(২৩ অক্টোবর) সকাল ৯টায় বেনাপোল বাজারস্থ সোনালী ব্যাংক শাখা মোড়ে এই বিক্ষোভ সমাবেশের কার্যক্রম শুরু করা হয়। হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের এই বিক্ষোভ জনসভায় শার্শা উপজেলার ১১টি ইউনিয়ন থেকে আগত ঐক্য সম্প্রদায়ের ধর্মপ্রাণ সদস্য ও বিভিন্ন পুজা মন্ডপ এবং উপজেলার নেতৃবৃন্দ।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্ঠান ঐক্য পরিষদ শার্শা উপজেলা শাখা’র সভাপতি-শ্রী জয়দেব কুমার সিংহ,সভাপতি মন্ডলী-শ্রী বিকাশ আইচ,মিঃ সলমন দাস,শ্রী সুরেশ বিশ্বাস ময়না,সাধারণ সম্পাদক-উত্তম রায়,যুগ্ম-সম্পাদক-বিপ্ল­ব কান্তি বিশ্বাস, মিলন দে,সাংগঠনিক সম্পাদক-বাবুলাল বিশ্বাস,সহ-সাংগঠনিক সম্পাদক-বিকাশ দেবনাথ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিক্ষোভে একাত্মতা ঘোষণা করেন-শার্শা উপজেলা পূজা পরিষদের সভাপতি ও যশোর জেলা পূজা পরিষদের সাংগঠনিক সম্পাদক-শ্রী বৈদ্যনাথ দাস, সাধারণ সম্পাদক-নীল কমল সিংহ,যুগ্ম-সম্পাদক-সুকুমার দেবনাথ,বেনাপোল পৌর পূজা পরিষদ সভাপতি-শান্তি গাঙ্গুলী। ছাত্র হিন্দু মহাজোট শার্শা শাখা’র সভাপতি-প্রান্ত বিশ্বাস। পাটবাড়ী আশ্রমের নেতৃবৃন্দ সহ বিভিন্ন মন্দির কমিটি ও সংখ্যালঘু সম্প্রদায়।

 

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বেনাপোল পৌর শাখা’র সভাপতি-বংশি লাল সরকার,সহ-সভাপতি-অরবিন্দ ঘোষ,সাংগঠনিক সম্পাদক-বিদ্যুৎ পাল,মহিলা বিষয়ক সম্পাদিকা-শিখা সরকার,সহ-মহিলা বিষয়ক সম্পাদক-রুপা মজুমদার,ধর্ম বিষয়ক-কামনা পাল,যশোর জেলা সহ অর্থ সম্পাদক-কানাই বিশ্বাস,যশোর জেলা শাখার সহ-আইন বিষয়ক সম্পাদক-জীবণ সরকার জনি,সদস্য-সুব্রত ঘোষ,প্রদীপ কুমার মন্ডল, শার্শা উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক-প্রদীপ বিশ্বাস।

বেনাপোল শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ আশ্রম বেনাপোল শাখা’র সভাপতি(চলতি দায়িত্বে)-দেবুল কুমার দাস,সাধারণ সম্পাদক-তাপস কুমার দে, যুগ্ম-সম্পাদক-বিকাশ দেবনাথ।

এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল ৪নং ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান শার্শা উপজেলা ছাএলীগের সাধারন সস্পাদক ইকবাল হোসেন রাসেল বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি-জুলফিকার আলী মন্টু বেনাপোল পৌর ছাএলীগের সাধারন সস্পাদক তৌহিদ ইসলাম সহ উপস্থিত ছিলেন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন গুলো।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com