শিরোনাম :
স্বাধীনতার ৫০ বছরে গড়ে ওঠেনি দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে একটি উন্নতমানের হাসপাতাল বেনাপোলে ভারতীয় গাঁজাসহ গ্রেফতার ১ বেনাপোল বন্দরে আটকে আছে শত শত পণ্য বোঝাই ট্রাক, যানজটে নাকাল পাসপোর্ট যাত্রীরা জনগণকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার আহবান প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণ হতে চলেছে কারিগরি শিক্ষকদের বেনাপোল স্থলবন্দরে সন্ধ্যার পর পচনশীল পণ্যের শুল্কায়ন বন্ধ শার্শায় চলছে স্কুলের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ : শিক্ষার্থীদের মাঝে আনন্দ যশোরের নাভারণ ক্লিনিক থেকে ২ দিনের শিশু চুরি প্রেসক্লাব অব ইন্ডিয়ায় ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার’ উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী কোভিড-১৯ এর ২য় ডোজ গণটিকা দান কর্মসূচি শুরু

বেনাপোলের অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে

রির্পোটিং,শার্শা-যশোর প্রতিনিধি : যশোরের বেনাপোল রেল ষ্টেশনের পাশ থেকে উদ্ধার করা অজ্ঞাত নামা ব্যক্তির মরদেহের পরিচয় মিলেছে। তার নাম মিলন হোসেন (৪৫)। তিনি যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। বর্তমানে তিনি পরিবার নিয়ে চুড়ামনকাটি বাজারের পাশে বসবাস করছিলেন ও বারীনগর বাজারে একটি তেলের মিলের শ্রমিক ছিলেন।

মৃত মিলনের ছেলে বিপ্লব হোসেন জানান, তার পিতার দাদা বাড়ি ঝিকরগাছায়। সেখানে জমির ভাগ বুঝে নিতে দরকারি কাগজপত্র নিয়ে ২৮ আগস্ট বাড়ি থেকে বের হন। এরপর থেকে মিলন হোসেন নিখোঁজ ছিলেন। মঙ্গলবার (৩১ আগস্ট) যশোর জেলা পুলিশের ফেসবুকে পোস্ট দেখে তার পিতার লাশ শনাক্ত করেন তারা।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, পুলিশ ধারণা করছে, রাতে কে বা কারা তাকে হত্যা করে ফেলে গেছে। তার পেটে ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। পেট থেকে নাড়িভুড়ি বের হয়ে গেছে। তার পকেটে ইয়াবা সেবনের জন্যে ব্যবহৃত কয়েন পাওয়া যায়।

মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে খবর পেয়ে মিলনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর আড়াইশ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

যশোর পুলিশ ব্যুরো ইনভেষ্টিগেশন (পিবিআই) এর এসআই তবিবুর রহমান বলেন, আমরা তদন্ত করছি। দ্রুত ঘটনার রহস্য উদঘাটন করে দোষিদের শাস্তির আওতায় আনা সম্ভব হবে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

শিঘ্রই আসছে নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com