শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

বিয়ে দাবীতে অনশন, নির্যাতনের শিকার প্রেমিকা প্রেমিকের বাড়ীতে

রিপোর্টিং,ইসলামপুর,জামালপুর,প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে বিয়ে দাবীতে প্রেমিকের বাড়ীতে অনশনে গিয়ে নির্যাতনের শিকার হয়েছে এক প্রেমিকা। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের কাচিহারা গ্রামে।

জানা যায়, গত দুই বছর ধরে মোবাইলে সোস্যাল মিডিয়ার মাধ্যমে প্রেম ভালবাসা হয় উপজেলার সদর ইউনিয়নের কাচিহারা গ্রামে মৃত আলমাছ ফারাজীর ছেলে আসলাম ফারাজী(২৪)এর সাথে একই এলাকার বিল্লাল উদ্দিনের কলেজ পড়–য়া মেয়ে(১৮)এর। প্রেমিক আলমাছ ফারাজী বর্তমানে সৈনিকের চাকুরী করে।

ভুক্তভোগী প্রেমিকার অভিযোগ,“ গত দুই বছর ধরে বিয়ের প্রতিশ্রæতি দিয়ে তার সাথে সম্পর্ক করেছে আসলাম ফারাজী। বিষয়টি তার পরিবারের লোকজনও জানে। কিন্তু সম্প্রতি সে তার সাথে বিয়ের ব্যাপারে তালবাহানা করছে। গত কয়েকদিন আগে ছুটিতে বাড়িতে আসে আলমাছ ফারাজী। গতকাল ৫অক্টোব্বর ইসলামপুরে আমাদের দেখা হলে স্থানীয় লোকজন সন্দেহ করে আমাদের আটক করে। এসময় আমাকে চিনেনা বলে জানায়।

এ ঘটনায় শহরে ও আমাদের গ্রামে জানা জানি হলে আমি লোকলজ্জায় বিয়ের দাবীতে রাতে আসলাম ফারাজীর বাড়িতে যাই। এসময় আসলাম ফারাজীর পরিবারের লোকজন আমাকে মারধর নির্যাতন করে পাশের একটি বাড়িতে আটক রাখে। পরে আমি আমার পরিবারের লোকজন ইসলামপুর থানা পুলিশকে খবর দিয়ে গভীর রাতে পুলিশ আমাকে উদ্ধার করে।”এঘটনার পর প্রেমিক আসলাম ফারাজী পলাতক রয়েছে।

এ ব্যাপারে ইসলামপুর থানা ওসি (তদন্ত) কবীর হোসেন জানান, আমরা ভুক্তভোগীদের পক্ষে, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ঘটনায় ভুক্তভোগী মেয়ে ও তার পিতা বিল্লাল উদ্দিন সাংবাদিকদের জানান, এ ব্যাপারে আইনের আশ্রয় নেওয়ার প্রক্রিয়া চলছে। এই ঘটনায় এলাকায় বেশ চাঞ্চলের সৃষ্টি হয়েছে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com