শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

বিচারক হিসেবে তিন তারকা যুক্ত হলেন ‘টফি স্টার সার্চ’-এ

রির্পোটিং : দেশের সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল স্ট্রিমিং অ্যাপ টফি-এর ফ্ল্যাগশিপ ট্যালেন্টহান্ট শো ‘টফি স্টার সার্চ’-এর জাজ প্যানেল আজ আনুষ্ঠানিকভাবে ঘোষিত হয়েছে।

সেরা অংশগ্রহণকারীদের বাছাই করতে জাজ প্যানেলে থাকছেন দেশের তিন খ্যাতিমান তারকা শিল্পী তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী এবং দিলারা হানিফ পূর্ণিমা। টফি-এর প্ল্যাটফর্মে প্রতিভা প্রদর্শনের মাধ্যমে দেশী কনটেন্ট নির্মাতাদের তারকাখ্যাতি এনে দেওয়ার লক্ষ্য নিয়ে এই মাসে শুরু হয় ‘টফি স্টার সার্চ’।

নাচ, গান, অভিনয় ও অন্যান্য বিষয়ে পারদর্শী দেশী কনটেন্ট নির্মাতারা নিজেদের তৈরি ভিডিও টফিতে আপলোড করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। আপলোড করা ভিডিওতে মোট ভিউ ও রিয়্যাকশনের উপর ভিত্তি করে দেশের ৮টি বিভাগ থেকে মোট ৪০০ জন অংশগ্রহণকারীকে প্রথম স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচিত করা হবে। এই রাউন্ডে প্রতিযোগীদের নির্বাচনের দায়িত্বে থাকবেন ১৪ জন তারকার একটি জুরি প্যানেল।

বাছাইকৃত সেরা ৩০ জন অংশগ্রহণকারী ফাইনাল স্টুডিও রাউন্ডে যাওয়ার সুযোগ পাবেন, যা ঢাকায় অনুষ্ঠিত হবে। সর্বমোট ১ কোটি টাকা সমমানের আকর্ষণীয় পুরস্কার পাবেন এই ৩০ জন প্রতিযোগী । ‘টফি স্টার সার্চ’ সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ওয়েবসাইটে: https://toffeestarsearch.com/ । এই প্রতিযোগিতায় ভিডিও জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, ২০২১।

টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “টফি স্টার সার্চ-এর সম্মানিত বিচারক হিসেবে তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী এবং দিলারা হানিফ পূর্ণিমাকে পেয়ে আমরা খুবই আনন্দিত। খ্যাতিমান এই শিল্পীদের দীর্ঘদিনের অভিজ্ঞতা এবং দক্ষতা এই প্রতিযোগিতায় বিভিন্ন ক্ষেত্রের প্রতিভাবানদের খুঁজে বের করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমি মনে করি, তাঁদের সামনে নিজেদের প্রতিভা পরিদর্শন করে স্বীকৃতি পাওয়া প্রতিযোগীদের জন্য একটি অমূল্য অভিজ্ঞতা হতে চলেছে।”

গত মাসে টফি-এর নতুন ফিচার ‘টফি ক্রিয়েটরস’ প্ল্যাটফর্ম‘ চালু হয়েছে। এই প্রথম দেশীয় কোনো অ্যাপ ইউজার জেনারেটেড কনটেন্ট প্ল্যাটফর্ম (ইউজিসি)-এর সুবিধা নিয়ে এসেছে। অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লে এবং অ্যাপ স্টোর থেকে টফি ডাউনলোড করতে পারবেন।

টফি সম্পর্কে:
টফি বাংলাদেশের অন্যতম প্রিমিয়ার ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন। ২০১৯ সালের ৬ নভেম্বর যাত্রা শুরু করে মাত্র কয়েক মাসের মধ্যে গুগল প্লে স্টোরে বাংলাদেশের #১ নম্বর বিনোদন অ্যাপে পরিণত হয় টফি! এটি দেশের অন্য যে কোনো ভিডিও স্ট্রিমিং অ্যাপ থেকে ভিন্ন। কারণ টফির কনটেন্ট যেকোনো নেটওয়ার্ক থেকে সবার জন্য ব্যবহারযোগ্য – একেবারে বিনামূল্যে! ব্যবহারকারীদের সহজ নেভিগেশন ও বাফারিং মুক্ত কনটেন্ট উপভোগের সুযোগ দেয় অ্যাপটি। অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং অ্যান্ড্রয়েড টিভি দুইটিতেই উপভোগ করা যায় টফি। বর্তমানে দেশি ও বিদেশি লাইভ টিভি চ্যানেল রয়েছে টফিতে। এছাড়াও রয়েছে ভিডিও-অন-ডিমান্ড কনটেন্টের বিশাল সংগ্রহ।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com