শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

পূজা উদযাপন কমিটির সঙ্গে মতবিনিময় সভা

রিপোর্টিং,মধুপুর প্রতিনিধিঃ আসন্ন শারদীয় দুর্গোৎসব স্বাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণভাবে পালন করার লক্ষ্যে মধুপুর উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার ৫৫ টি পূজা মন্ডব কমিটির প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, ভাইসচেয়ারম্যান শরিফ আহমেদ নাছির, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, ওসি তারিক কামাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, ডিজিএম বিপ্লব চন্দ্র সরকার, ফায়ার সার্ভিস কর্মকর্তা,আঃ কাদের, আনছার ভিডিপি কর্মকর্তা ইয়াকুব আলী। এসময় উপজেলা পূজা উদযাপন কমিটির পক্ষে বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক অলক কুমার চৌধুরী স্বপন, শ্রী প্রফুল্ল চন্দ্র ঘোষ,প্রমুখ।
আলোচনা সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন উপস্হিত ছিলেন।

বক্তারা করোনাকালীন সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন ও আইনশৃঙ্খলা রক্ষায় সতর্ক থাকার পরামর্শ দেন। যে কোনো তথ্য দ্রুত পুলিশকে জানাতে বলা হয়।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে শামীমা ইয়াসমিন বলেন, উপজেলার ৫৫ টি পূজা মন্ডপে আইনশৃঙ্খলা পরিবেশ সুষ্ঠ রাখতে পুলিশ সদস্য ও আনসার বাহিনী মোতায়েন করা হবে। প্রতিবারের ন্যায় এবারও উৎসবমূখর ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সব রকমের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু বলেন প্রত্যেকটি পূজা মন্ডবে স্বাস্হ্য বিধি মেনে চলার জন্য পরিষদের পক্ষ থেকে মাস্ক দেওয়া হবে। সবাই যেন মাস্ক পড়ে পূজা মন্ডবে প্রবেশ করে ।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com