শিরোনাম :
স্বাধীনতার ৫০ বছরে গড়ে ওঠেনি দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে একটি উন্নতমানের হাসপাতাল বেনাপোলে ভারতীয় গাঁজাসহ গ্রেফতার ১ বেনাপোল বন্দরে আটকে আছে শত শত পণ্য বোঝাই ট্রাক, যানজটে নাকাল পাসপোর্ট যাত্রীরা জনগণকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার আহবান প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণ হতে চলেছে কারিগরি শিক্ষকদের বেনাপোল স্থলবন্দরে সন্ধ্যার পর পচনশীল পণ্যের শুল্কায়ন বন্ধ শার্শায় চলছে স্কুলের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ : শিক্ষার্থীদের মাঝে আনন্দ যশোরের নাভারণ ক্লিনিক থেকে ২ দিনের শিশু চুরি প্রেসক্লাব অব ইন্ডিয়ায় ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার’ উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী কোভিড-১৯ এর ২য় ডোজ গণটিকা দান কর্মসূচি শুরু

পরীমনি মডেল রথিকে দেখেন দুবাইয়ে অমির ফ্ল্যাটে

রির্পোটিং প্রতিবেদন : ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়িকা পরীমনির সঙ্গে তুহিন সিদ্দিকী অমির বেশ ভালো সম্পর্ক ছিল। দুবাইয়ের অমির ফ্ল্যাটে ১৭ রাত ছিলেন পরীমনি। দায়িত্বশীল সূত্র জানায়, সেখানে গিয়ে মডেল রথীকে দেখেন পরী!

দুবাইয়ের সবচেয়ে দামি জায়গা ব্লু ওয়াটার আইল্যান্ডে প্রায় ১১ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কেনেন অমি। সেই ফ্ল্যাটে বাংলাদেশে বেশ কয়েকজন চিত্রনায়িকা ও মডেলকে নিয়েছেন অমি। সেখানে এনটিভির রিয়েলিটি শো মার্কস অলরাউন্ডার চ্যাম্পিয়ন মডেল রথী সবচেয়ে বেশি ছিলেন। দুবাইয়ে রথী নিজেকে অমির স্ত্রী পরিচয় দেন। এছাড়া এই চক্রের সঙ্গে যুক্ত আরেক মডেল-অভিনেত্রী হচ্ছেন শিরিন শিলা।

গত এপ্রিলে দুবাই গিয়ে অমির ফ্ল্যাটে ১৭ দিন-রাত ছিলেন এই চিত্রনায়িকা। তার দুবাই যাওয়ার বিমান টিকিট এবং ঘুরাফেরার সব খরচ বহন করেন অমি। এসময় পরীমনিকে অমি দিয়েছিলেন নগদ ১৫ লাখ টাকা।

অমির সঙ্গে পরীমনির সখ্যতা গাঢ় হয় দুবাইয়ে। দেশে ফিরে অমি পরীমনিকে সাভারের বোট ক্লাবে নিয়ে গিয়েছিলেন। পরবর্তীতে পরীমনির শ্লীলতাহানির চেষ্টার মামলার আসামিও হন অমি। তিনি বর্তমানে কারাগারে আছেন।

সূত্র জানায়, অমি মানবপাচার ব্যবসা করেন। বাংলাদেশ থেকে উঠতি বয়সী মডেলদের পাচার করে দুবাই নিয়ে তার ফ্ল্যাটেই রাখেন। পরীমনির দুবাই ভ্রমণ ও ছবি দেখে অনেক উঠতি মডেল এভাবে দুবাই যেতে আগ্রহ দেখাবে, এ কারণেই এই চিত্রনায়িকাকে নিয়ে যাওয়া হয়।

গত ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে পরীনি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহযোগীরা। এ ঘটনায় তিনি সাভার থানায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এই মামলায় ‘বন্ধু’ অমির নামও আসামির তালিকায় দেন পরীমনি।

বুধবার বিকেলে পরীমনির বনানীর বাসায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানে যান র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‍্যাব।

চ্যানেল বাংলা লাইভ টিভি

শিঘ্রই আসছে নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com