শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

পন্যবাহী ট্রাক থেকে ৫৯০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসাীয়কে আটক

রির্পোটিং,ডাসার(মাদারীপুর)প্রতিনিধি : মাদারীপুরের ডাসারে একটি পন্যবাহী ট্রাক থেকে ৫৯০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসাীয়কে আটক করেছে র‌্যাব। শনিবার দুপুরে ডাসার উপজেলার গোপালপুর থেকে তাদেরকে আটক করা হয়।

শনিবার বিকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি কোম্পানির একটি বিশেষ অভিযানিক দল ডাসার উপজেলার গোপালপুর বাজারের লোকাল বাস কাউন্টারের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কের উপর চেকপোষ্ট বসিয়ে তল্লাশি করতে থাকে। এসময় সন্দেহভাজন বরিশালগামী একটি পন্যবাহী ট্রাক তল্লাশি চালিয়ে ৫৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং মাদক ব্যবসায়ী সাতক্ষীরা জেলার মোঃ সেলিম রেজা(৫১) ও মোঃ মাসুদ রানাকে(২০) হাতেনাতে আটক করা হয়।

আটকৃত দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে মাদক বিক্রিত নগদ ১৬,৩৬৫ টাকা উদ্ধার ও মাদক বহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করে র‌্যাব। মাদারীপুর র‌্যাব-৮, সিপিসি কোম্পানির অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা বেশ কিছুদিন ধরে সাতক্ষীরা সীমান্তবর্তী অঞ্চল থেকে নিষিদ্ধ মাদক ফেন্সিডিল সংগ্রহ করে মাদারীপুর ও তার পার্শ্ববর্তী অঞ্চল গুলোতে মাদক সরবরাহ করে থাকে।

ক্ষেত্র বিশেষ তারা রাজধানীর ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলেও মাদক সরবরাহ করে থাকে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com