শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

নৌকা প্রার্থীর মান্দা উপজেলায় সংবাদ সম্মেলন

রির্পোটিং,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ জেলার মান্দা উপজেলার ৬নং মৈনম ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মো. ইয়াচিন আলী রাজার আনারস মার্কায় ভোট কেনার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মৈনম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু সামন্ত কুমার সরকারের আয়োজনে
২৩ নভেম্বর সকাল ১১টায় মৈনম বাজার আওয়ামী লীগের দলীয় কর্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। নওগাঁ জেলা, মান্দা উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীদের নিয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সামন্ত কুমার সরকার লিখিত বক্তব্যে বলেন, আমি ৬ নং মৈনম ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী। আমার নির্বাচনী প্রচার,প্রচারণার শুরু থেকে ইয়াচিন আলী রাজা, তার আত্বীয়সজন, তার ছেলেরা ও তার কর্মী সহযোগীরা,তাকে সহ তার কর্মী,সমর্থকদের বিভিন্নভাবে নির্বাচনী প্রচারণায় বাঁধা,ভয়ভীতি এবং হুমকি,ধামকি দিয়ে আসছে।

এ বিষয়ে থানায় অভিযোগ ও সাধারণ ডায়রী করা হয়েছে। এবং বর্তমানে ইয়াচিন আলী রাজা ও তার ছেলে আলামিন ও আল মামুন প্রকাশ্যে মৈনম জাফরপুর আদর্শ্য গ্রামে প্রায় অর্ধশতাধিক পরিবারের প্রায় ১৬০ জন ভোটারদের কাছে ৩০০ টাকা এবং মিনিষ্টার কোম্পানীর ছাতা দিয়ে ভোট কিনছেন,যাহা চরম ভাবে নির্বাচনী আচোরন বিধি লঙ্ঘন। এ বিষয়কে কেন্দ্র করে ইউনিয়নের বিভিন্ন পাড়া,মহল্লায় সকল প্রার্থীর কর্মী,সমর্থকদের সাথে রাজা এবং তার ছেলেদের সাথেগোন্ডগোল মারামারা হচ্ছে।

কখন যে ভয়াবহ সাংঘর্ষিক রুপ নেবে তা বলা যাচ্ছে না। এ বিষয়ে মান্দা নির্বাচন কমিশন অফিস, মান্দা রিটার্নিং অফিসার,ইউএনও এবং মান্দা থানায় লিখিত ভাবে অভিযোগ দিয়েছেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনতিবিলম্বে আইনগত কার্যকরী পদক্ষেপ গ্রহন করার জন্য আবেদন করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ব্রহানী সুলতান মাহমুদ গামা, সাবেক মান্দা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এ.বি.এম. হাসান রিপু, মৈনম ইউনিয়ন আওয়ামীগের সভাপতি মোঃ আফাজ উদ্দীন মন্ডল, সিনিয়র সহসভাপতি শ্রী সমন্ত,শ্রী প্রানোনাথ,যুবলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মিলনসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

এ বিষয়ে মান্দার অফিসার ইনচার্জ এর সাথে মোবাইলে কথা হলে,তিনি জানান,আমরা বিষয়টি তদন্ত করে, তদন্ত রিপোর্ট মান্দা উপজেলার মৈনমের দায়ীত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার বরাবর দিয়েছি, তিনি এ বিষয়ে ব্যাবস্থা নেবেন।

মান্দা উপজেলার মৈনম ও কাশোপাড়া ইউনিয়নের দায়ীত্বে থাকা রিটার্নিং অফিসারের সাথে মোবাইলে কথা হলে তিনি জানান, তদন্ত রিপোর্টটি এখনো আমার হাতে পৌঁছে নাই,রিপোর্টটি পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com