শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিখোঁজ হওয়া ডাসারের দুই কিশোরী উদ্ধার

রিপোর্টিং,ডাসার,প্রতিনিধিঃ মাদারীপুরের ডাসারে নিখোঁজ হওয়ার পর থানায় সাধারণ ডায়েরি করার তিন ঘন্টার মধ্যেই দুই কিশোরীকে উদ্ধার করেছে ডাসার থানা পুলিশ।

রবিবার (১০ অক্টোবর)দুপুরে গোয়ালন্দ আরিচা ঘাট থেকে তাদেরকে উদ্ধার করা হয়। আজ সোমবার সকালে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান ওই কিশোরীদেরকে তার পরিবারের হাতে তুলে দেন।

পুলিশ সূত্রে জানা যায় যে, উপজেলার পূর্ব পূয়ালী গ্রামের আলমগীর সরদারের মেয়ে মারুফা(১৩) ও একই উপজেলার উত্তর ভাউতলী গ্রামের লোকমান মুন্সির মেয়ে সুমাইয়া আক্তার(১৪)। তারা উভয়ই ঘনিষ্ঠ বান্ধবী। গত শনিবার (৯ অক্টোবর) বিকাল ৪ঃ৩০ টায় মারুফা ও সুমাইয়া আক্তার আলমগীরের বাড়িতে বেড়াতে আসে। রাতে দু”জনে একসাথে ঘুমায়। পরের দিন সকালে তারা একসাথে নাস্তা খায়। নাস্তা খেয়ে আলমগীর ও তার স্ত্রী ব্যাংকের কাজের জন্য বাড়ি থেকে চলে গিয়ে দুপুরে বাড়িতে ফিরে ঘর তালাবদ্ধ দেখতে পেয়ে মেয়েকে ডাকাডাকি করে না পেয়ে, তখন তার মেয়ের কাছে থাকা মোবাইল ফোনে ফোন দিলে মেয়ে জানায় সে উপজেলার পাথুরিয়ার পাড় বাস স্ট্যান্ডে আছে।

তৎক্ষনাৎ আলমগীর সরদার সেখানে গিয়ে তাদেরকে অনেক খোঁজাখুজির পর না পেয়ে ডাসার থানায় এসে সাধারণ ডায়েরি করেন। ওই ডায়েরীর সুত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় কিশোরীদের অবস্থান চিহিৃত করে ডাসার থানা পুলিশ।

রবিবার দুপুরে ডাসার থানার এসআই সাইদুল ইসলামের নেতৃত্বে ৩ ঘন্টার মধ্যে ওই কিশোরীদের উদ্ধার করে ডাসার থানায় নিয়ে আসে।

আজ সোমবার ওসি মোঃ হাসানুজ্জামান কিশোরীদেরকে তাদের পরিবারের হাতে তুলে দেন। মেয়েদেরকে পেয়ে তাদের পরিবার অত্যন্ত খুশী হয়।

ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় নিখোঁজ হওয়া ওই দুই কিশোরীর অবস্থান চিহিৃত করে তাদেরকে উদ্ধার করা হয়েছে এবং কিশোরীদের তাদের পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com