শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন খুলনায় চালু

রির্পোটিং : বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন প্রদানে খুলনায় নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে। এর মধ্য দিয়ে দক্ষিণাঞ্চলে নিজেদের সেবাকে আরও প্রসারিত করেছে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ডটি। খুলনার ৩৮৩, খান জাহান আলি রোড, ফেরিঘাট মোড়ে মুকুট হার্ডওয়্যারের অধীনে এ ফ্র্যাঞ্চাইজড আউটলেটটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বার্জারের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- সেলস অ্যান্ড মার্কেটিংয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবীব চৌধুরী, ডিভিশনাল সেলস ম্যানেজার আতা ই মুনীর,প্রজেক্ট প্রোলিংকস ও বার্জার এক্সপেরিয়েন্স জোনের প্রধান সাব্বির আহমেদ, মার্কেটিংয়ের ক্যাটাগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল এবং খুলনা সেলস’র ব্রাঞ্চ ম্যানেজার শাকিল এম হুমায়ুন।

এ উপলক্ষে বিপিবিএল’র সেলস অ্যান্ড মার্কেটিংয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবীব চৌধুরী বলেন, “খুলনা সবসময়ই প্রাণবন্ত ও উৎসবমুখর একটি শহর। আমরা আশাবাদী যে, শহরের কেন্দ্রস্থলে নতুন এ ফ্র্যাঞ্চাইজড আউটলেটটি উদ্বোধন করার মাধ্যমে এ শহরের মানুষের উৎসব ও উদযাপনে আমরা নতুন রঙ ও মাত্রা যোগ করতে পারব। এখন খুলনার মানুষেরা কোনো ঝামেলা ছাড়াই আসল ও সেরা পেইন্ট সল্যুশন সুবিধা উপভোগ করতে পারবেন।”

বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য দেশজুড়ে আরও উল্লেখযোগ্য সংখ্যক ক্রেতাদের পেইন্ট সল্যুশন প্রদান করা। শতাধিক কালার শেড, প্যালেট সহ পেইন্ট সম্পর্কিত সকল প্রয়োজনে এসব আউটলেট থেকে নানা সেবা প্রদান করা হয়।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com