শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

দুই চেয়ারম্যান প্রার্থীর সংঘর্ষে কালকিনি উপজেলায় আহত-২০

রির্পোটিং,ডাসার(মাদারীপুর)প্রতিনিধি ঃ মাদারীপুরের কালকিনিতে আসন্ন ইউপি নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সংঘর্ষে আহত হয়েছে অন্তত ২০ জন। কালকিনি উপজেলার সিডিখানে আজ বুধবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,আগামীকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে কালকিনি উপজেলাধীন সিডিখান ইউনিয়ন পরিষদের নির্বাচন। এই নির্বাচনে আধিপত্য বিস্তার নিয়ে সকালে ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী চাঁনমিয়া শিকদার ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিলন মিয়ার সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় শতাধিক ককটেল ও হাতবোমা বিম্ফোরণ হয়। এতে আহত হয় অন্তত ২০ জন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা
আশঙ্কাজনক।

কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। ঘটনাস্থলে র‌্যাব ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com