শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

তাহফিজুস সুন্নাহ নেছারিয়া মাদরাসায় ঈদ-ই মিলাদুন্নবি (সাঃ) উপলক্ষে পুরস্কার বিতরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টিং,হাইমচর(চাঁদপুর)প্রতিনিধি ঃ বিশ্ব মানবতার মুক্তির দিশারি মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) এর বিলাদাত দিবস উপলক্ষে হাইমচরে তাহফিজুস সুন্নাহ নেছারিয়া মাদরাসায় ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে রাসূল (সাঃ) জন্ম বৃত্তান্ত ও জীবনাদর্শ নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন অতিথিবৃন্দ।

২১ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার বিকেলে তাহফিজুস সুন্নাহ নেছারিয়া মাদরাসার আয়োজনে এ পুরস্কার বিতরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ জুলফিকার হাসান মুরাদ এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক হাফেজ নজরুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা মনিরুল ইসলাম, মাওলানা মুজাহিদুল ইসলাম, মাওলানা আব্দুল ওয়াহিদ, মাদরাসার শিক্ষা সচিব মাওলানা ফারুকুল ইসলাম, হযরত আলী (রা.) এর পরিচালক মোঃ নাজমুল হোসেন প্রমূখ।

ইসলামি সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ী হয়ে পুরস্কার গ্রহণ করেন কুরআন তেলওয়াত ক- গ্রুপে প্রথম স্থান মোঃ আব্দুল্লাহ, খ- গ্রুপে মাহদী হাসান তালহা। হামদ্ প্রতিযোগিতায় প্রথম মোঃ শাকিল, না’তে রাসূল (সাঃ) প্রথম স্থান মিরাজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- দেশ বরেণ্য ওলামা মাশায়েখ, আয়িম্মায়ে মাসাজিদ, রাজনীতিবিদ, সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com