শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

তরুণ নেতা আনোয়ারের ৬নং শিরন্টি ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রত্যাশা

রির্পোটিং,সাপাহার(নওগাঁ)প্রতিনিধি : নওগাঁর সাপাহার উপজেলার আসন্ন শিরন্টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক চান শিরন্টি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন। ইতিমধ্যে তিনি প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ভোটার সাধারণের খোঁজ খবর নিচ্ছেন। সকলের দোয়া,সমর্থনও সহযোগিতা কামনা সহ সর্ব স্তরের জনসাধারণের সাথে তিনি মতবিনিময় করছেন।

বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। দলীয় কর্মসূচী পালন সহ আওয়ামী লীগ সরকারের সকল প্রকার উন্নয়ন কর্মকান্ডে ইউনিয়ন পর্যায়ে সততা ও নিষ্ঠার সাথে তিনি ভূমিকা পালন করায় এলাকায় দলীয় নেতা-কর্মী সহ সাধারণ জনগনের কাছে আস্থাভাজন হয়ে উঠেছেন।

তিনি জোর দিয়ে বলেন, তার পরিবার বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে স্বাধীনতার পূর্ব থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তরুন নেতা আনোয়ার হোসেন সাপাহার উপজেলার অর্ন্তগত শিরন্টি ইউনিয়নের কাশিতাড়া গ্রামে জন্ম গ্রহণ করেন। তিনি মরহুম সাইফুল ইসলাম (তারা মাস্টার) এর প্রথম সন্তান।

মরহুম সাইফুল ইসলাম (তারা মাস্টার) সাপাহার উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও শিরন্টি ইউনিয়ন আওয়ামী লীগের আহব্বায়ক হিসেবে দায়িত্বে নিয়োজিত ছিলেন। আনোয়ার হোসেন বলেন আওয়ামী লীগ নির্দেশিত সকল কর্মসূচী ও সাংগঠনিক কর্মকান্ড সততা ও নিষ্ঠার সাথে তিনি পালন করে আসছেন। দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যপারে শতভাগ আশাবাদী তিনি।

মুজিব আদর্শে বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তলে থেকে দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের হাত কে আরও শক্তিশালী করার লক্ষে আসন্ন শিরন্টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পেতে তিনি সকলের দোয়া,সমর্থন ও সহযোগিতা কামনা করছেন।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com