শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

ডাসার স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার

রিপোর্টিং,ডাসার(মাদারীপুর)প্রতিনিধি ঃ মাদারীপুরের ডাসারে দলীয় শৃঙ্খংলা ভঙ্গের দায়ে জড়িত থাকার অভিযোগে নবগঠিত ডাসার উপজেলার কাজীবাঁকাই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাইদুল কবিরাজ কে সভাপতির পদ থেকে বহিষ্ককার করা হয়েছে।

মাদারীপুর জেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মিরাজ হোসেন খাঁন ও সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন হাওলাদারের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়। আজ শনিবার ২৫ সেপ্টেম্বর উপজেলা আওয়ামী লীগ বিষয়টি নিশ্চিত করেন।

কাজীবাঁকাই ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাইদুল কবিরাজ দীর্ঘদিন ধরে দলীয় শৃঙ্খংলা ভঙ্গ করে আসছেন। সে বিভিন্ন সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িয়ে পরেন। তার কর্মকান্ড দলীয় নেতা-কর্মীদের দৃষ্টিগোচরে আসে। তাই তাকে তার সভাপতির পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজ হোসেন খাঁন বলেন, দলীয় শৃঙ্খংলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে সাইদুল কবিরাজকে তার সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com