শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাড়ী-ঘর অবরুদ্ধসহ আহত-১

রিপোর্টিং,সরিষাবাড়ি(জামালপুর)প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৩নং ডোয়াইল ইউনিয়নের ১নং ওয়ার্ডের চরহাটবাড়ী গ্রামের চরপাড়া বড়বাড়ী এলাকায় পৈত্রিক সম্পত্তি বন্টন নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধের জের ধরে বড় ভাই কর্তিক ছোট ভাইয়ের বাড়ী-ঘর অবরুদ্ধ করে রাখার ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, চরহাটবাড়ী চরপাড়া এলাকার মৃত খন্দকার আব্দুল কাদের এর ৪ছেলে ও ১মেয়ের পৈত্রিক সম্পত্তি বন্টনের জের ধরে দীর্ঘ কয়েক মাস যাবৎ ভাইবোনদের মাঝে ঝগড়াবিবাদ চলে আসছে। এই নিয়ে অত্র এলাকার চেয়ারম্যান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ কয়েক দফা সালিশ করেছেন।

কিন্তু এর কোন সঠিক সমাধান আজও হয়নি। জানা গেছে, সালিশিয়ান ব্যক্তিবর্গ সমাধান করে দিলেও পরক্ষণেই মানছে না খন্দকার আব্দুল কাদের এর বড় ছেলে খন্দকার নজরুল ইসলাম, খন্দকার মতিউর রহমান ও খন্দকার মিজানুর রহমান।

এদিকে খন্দকার আব্দুল কাদের এর ছোট ছেলে খন্দকার হাফিজুর রহমান বলেন, আমার বড় তিন ভাই একত্রিত হয়ে বাড়ীর চারপাশ দিয়ে বেড়া দিয়ে আমার পরিবারকে অবরুদ্ধ করে ফেলেছে। আমি এখন গৃহবন্দী হয়ে মানবেতর জীবন যাপন করছি। আমার অপরাধ আমি বড়দের মনগড়া বন্টন মানি না কেন। কেন তাদের অন্যায় অবিচার মুখ বুঝে সহ্য করিনা।

খন্দকার হাফিজুর রহমান আরও বলেন, তার ভাইয়েরা এলাকার কিছু লোকজনের সাথে আঁতাত করে টাকার বিনিময়ে আমার পরিবারের উপর লেলিয়ে দেয়। যার পরিপ্রেক্ষিতে গত রবিবার(১০ অক্টোবর) সন্ধ্যায় আমার পরিবারের উপর হামলা করে আমার ৯ম শ্রেণী পড়ুয়া মেয়ে খন্দকার জিন্নাত হাফিজকে গুরুতর আহত করে। পরে আহত অবস্থা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তী করানো হলেও, পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে মেয়েটির শারীরিক অবস্থা খুবই আশঙ্কাজনক বলে জানান।

এ বিষয়ে এখনও কোন মামলা হয়নি বলে জানা যায়।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com