শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

গৌতম সরকারের ডাসার ইউনিয়নে নির্বাচনী প্রচারনা

রির্পোটিং,ডাসার(মাদারীপুর)প্রতিনিধি ঃ আসছে আগামী ডাসার ইউপি নির্বাচনে ধামুসা ০৬ নং ওয়ার্ডের “তালা” প্রতিকের প্রার্থী গৌতম সরকার সকল ভোটারদের নিকট সমর্থন ও দোয়া প্রত্যাশী। ইউপি মেম্বার পদপ্রার্থী গৌতম সরকার নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ডাসার উপজেলার, ডাসার ইউনিয়নের ০৬নং ওয়ার্ডের ধামুসা গ্রামের সাধারন জনগণের কাছে সমর্থন, দোয়া ও ভোটের প্রার্থনা করছেন।

একটি সুখী-সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। তাই ০৬নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান।

তিনি আগামী আসন্ন ডাসার ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে ০৬নং ওয়ার্ডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (০৬নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন।

এরই মধ্যে তিনি এলাকায় মুরব্বীদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন।

প্রতিবেদকের সাথে এক সাক্ষা‌ৎকারে তি‌নি জানান, ০৬নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্যে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী,ভাই,বন্ধু,মা,বোনসহ ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি।

তি‌নি আ‌রও বলেন, ০৬নং ওয়ার্ডের সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনারা সমর্থন ও ভোট দিয়ে পাশে থেকে ওয়ার্ডবাসী এবং মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে “জননেত্রী শেখ হাসিনার” উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com