শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

রিপোর্টিং,ডাসার(মাদারীপুর)প্রতিনিধিঃ নবগঠিত ডাসার উপজেলার গেজেটের বিরুদ্ধে দায়ের কৃত মামলায় ইচ্ছার বিরুদ্ধে বাদী করায় সংবাদ সম্মেলন করেন মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের ধর্ম বিষায়ক সম্পাদক মোঃ ফরহাদ মাতুব্বর। আজ দুপুরে স্থানীয় সাংবাদিকদের নিয়ে ইউনিয়ন পরিষদ ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন সুত্রে জানা যায়, গত ২৬ জুলাই ২০২১ইং তারিখ নিকার ১১৭তম সভায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডাসার থানাকে ডাসার উপজেলায় রুপান্তরিত করেন। ডাসার উপজেলা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার।

যাহা ছিল সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন এবং ডাসারের মানুষের বহুদিনের কাংখিত স্বপ্ন। ডাসার উপজেলা ঘোষনার মাধ্যমে সেই দীর্ঘদিনের স্বপ্ন পুরন হয়েছে।

উপজেলা ঘোষনার পর থেকে কিছু সংখ্যক লোক বিভিন্ন আন্দোলন করে আসছেন। এবং উপজেলার/উপজেলার সদর দপ্তর স্থানান্তর বিষয় নিয়ে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় বাদী হিসেবে আমার নাম,আমার অজান্তে,লিপিবদ্ধ করায় এ সংবাদ সম্মেলন।

এ সময় উপস্থিত ছিলেন,গোপালপুর ইউনিয়ন আ.লীগের সহ সভাপতি ও সাবেক ইউপি সদস্য আব্দুল আজিজ ঘরামী, ইউপি সদস্য মোঃ নুরুল ইসলাম, মোঃ এচাহাক খাঁন ও গোপালপুর ইউনিয়নের সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।

ইউপি চেয়ারম্যান মোঃ ফরহাদ মাতুব্বর বলেন, আমাকে কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যানও সাবেক উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মীর গোলাম ফারুক নবগঠিত ডাসার উপজেলা সদর দপ্তর স্থানান্তরের আবেদনের কথা বলে, একটি স্বাক্ষর নেন। কিন্তু পরবর্তিতে জানতে পারি উক্ত মামলার বাদী আমাকে করা হয়েছে। আমাকে, আমার অজান্তে উক্ত মামলায় বাদী করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি কখনই ডাসার উপজেলার বিরোধিতা করিনি।

তিনি আরও বলেন, সাবেক মন্ত্রী আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন আমার নেতা। তিনি ডাসারের আলোর দিশারি, আমাদের গর্ব। একমাত্র তারই পরিশ্রম ও ত্যাগের বিনিময়ে আজ ডাসার উপজেলা। এ উপজেলার সম্মান আমাদের সকলের।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com