শিরোনাম :
ডাসারে ইউপি নির্বাচনের সহিংস রেশ আহত ৭ ১১ ডিসেম্বর থেকে শর্ত সাপেক্ষ সব মহানগরে শিক্ষার্থীদের হাফভাড়া কার্যকর হতে যাচ্ছে ‘নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন সাধারণ শিক্ষার্থীদের নয় – ওবায়দুল কাদের মেয়র পদে প্রার্থী নারায়ণগন্জের আইভী কার্ডবিহীন ইএমআই সুবিধা ‘আইপিডিসি ইজি’ চালু করলো আইপিডিসি ফাইন্যান্স শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করে – পরিকল্পনা মন্ত্রী মেটলাইফ বাংলাদেশ চালু করলো সার্বক্ষণিক ডিজিটাল গ্রাহক সেবা প্ল্যাটফর্ম ‘স্মার্ট কাস্টমার পোর্টাল’ ন্যাশনাল ইন্সুরেন্স কোম্পানির মধুপুরে আলোচনা সভা ট্রেন-বাস-অটোরিকশা সংঘর্ষে পুলিশসহ ৩ জন নিহত, আহত ১০ বিয়ের মৌসুমকে সামনে রেখে স্যামসাং নিয়ে এলো আকর্ষণীয় “বিবাহ উৎসব” অফার

ক্রীড়া সামগ্রী শিশুদের মাঝে বিতরণ

রিপোর্টিং,মধুপুর(টাঙ্গাইল) প্রতিনিধি ঃ খুদে শিক্ষার্থীদের খেলাধুলায় উৎসাহিত করার জন্য ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে মধুপুরে। রোববার সকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়ালিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এই ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

কুড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাম্মদ আলী খুদে খেলোয়াড়দের হাতে ফুটবল তুলে দিয়ে ক্রীড়া সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন কুড়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামাল পারভেজ,ইউনিয়ন পরিষদের সচিব শরিফুল ইসলাম, ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য জোৎসনা বেগম প্রমূখ।

এ সময় আহাম্মদ আলী বলেন, শিশু কিশোরদের অবসর সময়ে খেলাধুলায় উৎসাহিত করার জন্য ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে। যাতে করে নতুন প্রজন্ম ভুল পথে পরিচালিত না হয়। শিশু কিশোররা যাতে নেশাগ্রস্ত হয়ে না পড়ে এ জন্য তাদের পাশে থেকে খেলধুলা সামগ্রী বিতরণ করবো।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com