শিরোনাম :
ডাসারে ইউপি নির্বাচনের সহিংস রেশ আহত ৭ ১১ ডিসেম্বর থেকে শর্ত সাপেক্ষ সব মহানগরে শিক্ষার্থীদের হাফভাড়া কার্যকর হতে যাচ্ছে ‘নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন সাধারণ শিক্ষার্থীদের নয় – ওবায়দুল কাদের মেয়র পদে প্রার্থী নারায়ণগন্জের আইভী কার্ডবিহীন ইএমআই সুবিধা ‘আইপিডিসি ইজি’ চালু করলো আইপিডিসি ফাইন্যান্স শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করে – পরিকল্পনা মন্ত্রী মেটলাইফ বাংলাদেশ চালু করলো সার্বক্ষণিক ডিজিটাল গ্রাহক সেবা প্ল্যাটফর্ম ‘স্মার্ট কাস্টমার পোর্টাল’ ন্যাশনাল ইন্সুরেন্স কোম্পানির মধুপুরে আলোচনা সভা ট্রেন-বাস-অটোরিকশা সংঘর্ষে পুলিশসহ ৩ জন নিহত, আহত ১০ বিয়ের মৌসুমকে সামনে রেখে স্যামসাং নিয়ে এলো আকর্ষণীয় “বিবাহ উৎসব” অফার

কৃষক বাঁচলে দেশ বাঁচবে – খাদ্যমন্ত্রী

রির্পোটিং,সাপাহার(নওগাঁ)প্রতিনিধি : নওগাঁ-১আসনের জাতীয় সংসদ সদস্য মাননীয় খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলে ছিলেন, যে দিন একজন বাঙ্গালীও না খেয়ে থাকবে না দু’বেলা পেট ভরে ভাত খেতে পারবে সেদিন বুঝব দেশ খাদ্যে সংয় সম্পন্ন হয়েছে। আজ দেশে একজন মানুষও না খেয়ে থাকেনা কৃষি বান্ধব সরকারের কৌশল ও কৃষকের কঠোর পরিশ্রমের ফলে দেশ আজ খাদ্যে সয়ংসম্পন্নতা লাভ করেছে।

কৃষক বাঁচলে দেশ বাঁচবে, আর দেশ বাঁচলে বাংলাদেশ আগামীতে বিশ্বের অন্যতম দেশের কাতারে গিয়ে দাঁড়াবে তাই শেখ হাসিনার উক্তি শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ। দেশের অর্থনৈতিক উন্নতির অন্যতম পন্থা হচ্ছে কৃষি এ জন্য কৃষকের উৎপাদিত পন্যের নায্য মূল্য দিচ্ছে সরকার।

বাংলাদেশ সরকার যেহেতু কৃষিবান্ধব সরকার সেহেতু দেশের কৃষকের অগ্রাধিকার সর্বাগ্রে। কৃষিবান্ধব এই সরকার সবসময় দেশের কৃষককে নিয়ে গর্ববোধ করে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সাপাহার উপজেলা কৃষি দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে মুক্ত মঞ্চে অনুষ্ঠিত ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনা মূল্যে কৃষি প্রণোদনা প্রদানকালে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথাগুলি বলেন।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত কৃষি প্রনোদনা বিষয়ক সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা মজিবুর রহমান,বীর মুক্তিযোদ্ধা ওমর আলী প্রমুখ বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে বক্তব্য শেষে প্রধান অতিথি উপজেলার ৩হাজার ৮৮০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনা মূল্যে ৩৬হাজার ২৮০ কেজি বিভিন্ন রবি শস্যের বীজ ৪০হাজার ৮০০কেজি ডিএপি ও ৩৭হাজার ৫০কেজি এমওপি সার বিতরণ করেন।

ওইদিন বিকেলে প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের ডাকে জেলা পরিষদ ডাকবাংলো মাঠে আয়োজিত এক বর্ধিত সভায় বক্তব্য প্রদান করেন।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com