শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

কাউন্সিলরসহ কুমিল্লায় ২ জনকে গুলি করে হত্যা

রির্পোটিং,কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার এক সহযোগীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার সঙ্গে থাকা আরো সাতজন গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে তার পাথ‌ু‌রিয়াপাড়ার নিজের ঠিকাদারি কাজ পরিচালনার অফিসে এ ঘটনা ঘটে।
নিহত অপরজন হলেন হরিপদ সাহা (৬০)। এসময় গুলিবিদ্ধ হয়েছেন আওলাদ হোসেন রিজু (২৩), জুয়েল (৪০), রাসেলসহ (২৮) আরো সাতজন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৪টার সময় কয়েকজন মুখোশধারী লোক কাউন্সিলরের অফিসে ঢুকে এলোপাতাড়ি গুলি করতে থাকেন। এতে গুলিবিদ্ধ হয়ে সোহেল সঙ্গে সঙ্গে নিজের চেয়ার থেকে পড়ে যান। এসময় আহত হন তার সঙ্গে থাকা আরো আটজন।

গুলির শব্দ শুনে আশপাশের মানুষ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা সীমান্তবর্তী বউবাজার এলাকার দিকে পালিয়ে যান। এ অবস্থায় আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, হামলাকারীরা ১৬ নম্বর ওয়ার্ডের হতে পারে। চাঁদাবাজি ও আধিপত্য বিস্তার নিয়ে ওই ওয়ার্ডের একটি সন্ত্রাসী গ্রুপের সঙ্গে বিরোধ চলছিল কাউন্সিলরের।

কাউন্সিলর সোহেলের ভাগিনা মোহাম্মদ হানিফ জানান, সবাই আসরের নামাজ পড়ছিলেন। এসময় প্রচণ্ড গুলির আওয়াজ শোনা যায়। দৌড়ে গিয়ে দেখি, মামা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। আমি নিজে মামাকে কাঁধে করে বের করি।

এর আগে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের চিকিৎসক নাফিজ জানিয়েছিলেন, কাউন্সিলর সোহেলের শরীরের বিভিন্ন অংশে গুলি লেগেছে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com