শিরোনাম :
স্বাধীনতার ৫০ বছরে গড়ে ওঠেনি দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে একটি উন্নতমানের হাসপাতাল বেনাপোলে ভারতীয় গাঁজাসহ গ্রেফতার ১ বেনাপোল বন্দরে আটকে আছে শত শত পণ্য বোঝাই ট্রাক, যানজটে নাকাল পাসপোর্ট যাত্রীরা জনগণকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার আহবান প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণ হতে চলেছে কারিগরি শিক্ষকদের বেনাপোল স্থলবন্দরে সন্ধ্যার পর পচনশীল পণ্যের শুল্কায়ন বন্ধ শার্শায় চলছে স্কুলের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ : শিক্ষার্থীদের মাঝে আনন্দ যশোরের নাভারণ ক্লিনিক থেকে ২ দিনের শিশু চুরি প্রেসক্লাব অব ইন্ডিয়ায় ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার’ উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী কোভিড-১৯ এর ২য় ডোজ গণটিকা দান কর্মসূচি শুরু

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায় অসামাজিক কার্যকলাপ

রিপোর্টিং,মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জের ফুলবাড়ি চা বাগানের নতুন লাইনের জিলপাড়া এলাকায় স্বামীকে নিজ ঘরে অচেতন করে পরকীয়ায় লিপ্তাবস্থায় গৃহবধূ ও পরকিয়া প্রেমিক আটক। বিষয়টি গৃহবধূর ভাসুরের মাধ্যমে জানতে পেরে স্থানীয় জনতা পরকিয়া প্রেমিক যুগলকে বসতঘর থেকে আটক করেন। এ সময় ঘরে থাকা অসচেতন স্বামীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাটি বুধবার দিবাগত রাত ৩ ঘঠিকায় ঘটে। স্থানীয়রা জানান, ফুলবাড়ি চা বাগানের নতুন লাইনের জিলপাড়ায় বিজয় বাউরীর বড় ভাই দয়াল বাউরী বিষয়টি সম্পর্কে অবগত হন। পরে দয়াল বাউরী একই এলাকার লাল বাবু বাউরী, বাবুধন ও বাগান পঞ্চায়েত সভাপতি মনুরঞ্জন পালকে অবহিত করেন। তারা রাত ৩টায় বিজয় বাউরীর ঘরে প্রবেশ করে বিজয় বাউরীর স্ত্রী অষ্টমী বাউরী (২৭) ও পরকিয়া প্রেমিক সেলিম মিয়া (৩২) কে অপ্রস্তুত অবস্থায় দেখতে পান। এ সময় ঘরে থাকা স্বামী বিজয় বাউরীকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে চা বাগানের চিকিৎসক আনা হলে চিকিৎসক বিজয় বাউরী (৩৫) কে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়রা প্রেমিক যুগলকে আটক করে বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে রেখে থানায় খবর দেন।

এ বিষয়ে ফুলবাড়ি বাগান পঞ্চায়েত সভাপতি মনুরঞ্জন পাল জানান, বুধবার দিবাগত রাত ৩ ঘটিকায় পরকীয়ায় আসক্ত অষ্টমী বাউরী ও প্রেমিক সেলিম মিয়াকে অষ্টমী বাউরীর ভাসুর দয়াল বাউরীসহ স্থানীয়রা আটক করে এবং স্বামী অজ্ঞান অবস্থায় রয়েছে বলে আমাকে জানায়। ২৯ জুলাই বৃহস্পতিবার ভোর ৬ টায় বাগানে কর্তব্যরত ডাক্তার নিয়ে পরীক্ষা করালে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে তারা পুলিশে খবর দেন। স্থানীয়রা অভিযোগ করে বলেন, প্রেমিক সেলিম মিয়া বেশ কয়েক বছর আগেও সন্টু বাউরীর স্ত্রী বিষকার সাথে এমন অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, খবর পেয়ে আটক প্রেমিক যুগলকে থানায় নিয়ে আসা হয়েছে। বিজয় বাউরীর মৃত্যু কিভাবে হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

শিঘ্রই আসছে নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com