শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

কক্সবাজারের শতবর্ষী নারী গুলবাহার চলে গেলেন না ফেরার দেশে

রিপোর্টিং,কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার জেলার শতবর্ষী নারী গুলবাহার বেগম ১০৭ বছর বয়সে বার্ধক্য জনিত অসুস্থতায় মৃত্যু বরণ করেছেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর একমাত্র পুত্র আবদুল ছমদ (৮৭)।

১৯১৫ সালের ২৩ জানুয়ারী উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া গ্রামে জন্ম গ্রহণকারী গুলবাহার বেগম ১১ অক্টোবর ২০২১ ইং একই (জালিয়াপালং) ইউনিয়নের সোনাইছড়ি গ্রামে নিজগৃহে মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন), একই দিন সকালে সোনাইছড়ি কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে মসজিদ সংলগ্ন কবর স্থানে তাঁকে দাফন করা হয়। শতবর্ষী নারী মরহুমা গুলবাহার বেগম সোনাইছড়ি গ্রামের মৃত কালা মিয়ার স্ত্রী।

মৃত্যু কালে তিনি তাঁর একমাত্র পুত্র সহ অসংখ্য নাতী-নাতনী, পুতি-পুতনী ও সুতি-সুতনী (৫ম প্রজন্ম) রেখে যান। ব্যাক্তিগত ও সাংসারিক জীবনে অত্যন্ত পরহেজগার-পর্দানশীন, কঠোর পরিশ্রমী ও বিনয়ী এই মহীয়সী নারী তাঁর জীবদ্দশায় ১ম ও ২য় বিশ্ব যুদ্ধ এবং বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের প্রত্যক্ষদর্শী ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com