শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

কক্ষ পরিদর্শকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রির্পোটিং,মধুপুর প্রতিনিধি ঃ টাংগাইল মধুপুরে মাধ্যমিক স্তরের বোর্ড পরীক্ষা নকলমুক্ত ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য কেন্দ্র সচিব ও কক্ষ পরিদর্শকদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে দুই শতাধিক শিক্ষক অংশ গ্রহণ করেন।

পরিক্ষা পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমিন এই সভায় সভাপতিত্ব করেন। তিনি জানান, এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা ১৪ নভেম্বর শুরু হবে। ওই সময় কেন্দ্র সচিব, হল পরিদর্শকসহ দায়িত্বপালনকারি সকলকে সর্বোচ্চ সতর্কতার সাথে দায়িত্ব পালন করতে হবে। কোন প্রকার অনিয়ম,অব্যবস্থাপনা,নকল বরদাস্ত করা হবেনা।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রশিদ, মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ বজলুর রশীদ খান চুন্নু, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মধুপুর বহুমূখী টেকনিকেল কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম, চাপড়ী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ শফিকুল ইসলাম সবুজ, মধুপুর রাণী ভবানী সরকারি মডেল হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল বাছেদসহ বিভিন্ন বিদ্যালয় প্রধানগণ বক্তব্য রাখেন।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com