শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

এ বছরের সেরা ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি নিও ২ সারাদেশে পাওয়া যাচ্ছে

রির্পোটিং : তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি প্রযুক্তিপ্রেমীদের জন্য তাদের জনপ্রিয় জিটি সিরিজ থেকে নতুন ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি নিও ২ বাজারে এনেছে। স্মার্টফোন ব্যবহারকারীরা এখন দেশের যেকোনো আউটলেট ও অনলাইন মার্কেটপ্লেস থেকে এ ফোনটি কিনতে পারবেন। নিকটস্থ ব্র্যান্ডশপ থেকে কেনার
জন্য বিস্তারিত জানতে ভিজিটঃ https://cutt.ly/realme_Brand_Shop ।

সম্প্রতি অনুষ্ঠিত দারাজের ১১.১১ ক্যাম্পেইনে সর্বাধিক ৫জি ফোন বিক্রয়ের রেকর্ড অর্জন করেছে রিয়েলমি। জিটি সিরিজ থেকে ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে আনার মাধ্যমে হাই-এন্ড বাজারে প্রবেশ করেছে রিয়েলমি। এ ফোনের সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে এর নিও গ্রিন কালার ও ডুয়াল-গ্লাস ব্যাক ডিজাইন সমৃদ্ধ মনোমুগ্ধকর ডিজাইন।

দৃষ্টিনন্দন এই ডিজাইন তৈরি করতে প্রকৃতি ও প্রযুক্তির চমৎকার সংমিশ্রণ করা হয়েছে। এ ফোনের উচ্চ-স্যাচুরেশনের নিও গ্রিন কালার এবং পাশে থাকা ব্ল্যাক স্ট্রিপ ব্যবহারকারীদেরকে প্রাণবন্ত একটি অনুভূতি দিবে।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ফাইভজি প্রসেসর ও ১২০ হার্টজ ই৪ অ্যামোলেড ডিসপ্লে সমৃদ্ধ জিটি নিও ২ ব্যবহারকারীদেরকে দিবে শক্তিশালী পারফরম্যান্সের নিশ্চয়তা। ৮ জিবি র‍্যামের সাথে রয়েছে আরো ৫ জিবি পর্যন্ত র‍্যাম সুবিধা ডাইনামিক র‍্যাম এক্সপানশন টেকনোলজির মাধ্যমে অর্থাৎ মোট র‍্যাম পাওয়া যাবে ১৩ জিবি।

১৩ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এ ফোনটি নিও গ্রিন কালারে বাজারে পাওয়া যাচ্ছে। স্টেইনলেস স্টিল ভিসি কুলিং প্লাস ও ইন্ডাস্ট্রির প্রথম ডায়মন্ড থার্মাল জেল সমৃদ্ধ এ স্মার্টফোনটি গেমারদের উপযোগী করে তৈরি করা হয়েছে, ফলে গেমাররা এ ফোনে ঝামেলাবিহীন ভাবে নির্বিঘ্নে গেমিং উপভোগ করতে পারবেন। কুলিং প্লাস প্রযুক্তি থাকায় মাল্টি-টাস্কিং ও গেমিংয়ের সময়ও এ ফোনের তাপমাত্রা স্বাভাবিক থাকবে। পাশাপাশি রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জার। সব মিলিয়ে অলরাউন্ডার ফ্ল্যাগশিপ স্মার্টফোন রিয়েলমি জিটি নিও ২।

ক্রেতারা এ ফোনটি কিনতে পারবেন মাত্র ৩৯,৯৯০ টাকায়। বিস্তারিত জানতে ভিজিট করুন -https://cutt.ly/realmeGTNEO_2 ।

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com