শিরোনাম :
ডাসারে ইউপি নির্বাচনের সহিংস রেশ আহত ৭ ১১ ডিসেম্বর থেকে শর্ত সাপেক্ষ সব মহানগরে শিক্ষার্থীদের হাফভাড়া কার্যকর হতে যাচ্ছে ‘নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন সাধারণ শিক্ষার্থীদের নয় – ওবায়দুল কাদের মেয়র পদে প্রার্থী নারায়ণগন্জের আইভী কার্ডবিহীন ইএমআই সুবিধা ‘আইপিডিসি ইজি’ চালু করলো আইপিডিসি ফাইন্যান্স শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করে – পরিকল্পনা মন্ত্রী মেটলাইফ বাংলাদেশ চালু করলো সার্বক্ষণিক ডিজিটাল গ্রাহক সেবা প্ল্যাটফর্ম ‘স্মার্ট কাস্টমার পোর্টাল’ ন্যাশনাল ইন্সুরেন্স কোম্পানির মধুপুরে আলোচনা সভা ট্রেন-বাস-অটোরিকশা সংঘর্ষে পুলিশসহ ৩ জন নিহত, আহত ১০ বিয়ের মৌসুমকে সামনে রেখে স্যামসাং নিয়ে এলো আকর্ষণীয় “বিবাহ উৎসব” অফার

এলেঙ্গায় নিরাপদ জাতীয় সড়ক দিবস পালিত

রিপোর্টিং,টাঙ্গাইল প্রতিনিধি ঃ টাঙ্গাইলের এলেঙ্গায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। শুক্রবার(২২ অক্টোবর) এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি এলেঙ্গার প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সভায় মিলিত হয়। এ সময় উপস্থিত ছিলেন- এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ ইয়াসিন আরাফাত হোসেন, মোসলেম উদ্দিন সেকেন্ড অফিসার, মাহফুজুর রহমান, ট্রাফিক পুলিশের সার্জেন্ট সবুজ আহমেদ, এলেঙ্গা হাইওয়ে কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুসা প্রমুখ। পরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের চালকদের সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ করা হয়।

এ ব্যাপারে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ ইয়াসিন আরাফাত হোসেন, জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে স্থানীয় জনসাধারন, যানবাহনের চালক, হেলপার ও মালিকদের সচেতনার লক্ষ্যে সড়ক পরিবহন আইনের লিফলেট বিতরণ করা হয়েছে।

এ ছাড়াও মহাসড়কে চলাচল নিষিদ্ধ তিন চাকার অযান্ত্রিক যানবাহন ভটভটি, নচিমন, করিমন, ইজিবাইক ও রিকশা মহাসড়কে না চালানোর জন্য অনুরোধ করা হয়েছে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com