শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

এপিবিএন এর পোশাক সহ মোটরসাইকেল ছিনতাইকারী আটক

রিপোর্টিং,সাপাহার(নওগাঁ)প্রতিনিধি :
নওগাঁর সাপাহারে এপিবিএন এর নকল পোশাক সহ আক্তার হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। আটক ছিনতাইকারী উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া গ্রামের সোলাইমান হোসেনের ছেলে বলে জানা গেছে।

সোমবার(৪ অক্টোবর) দুপুর ২টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে থানা পুলিশ জানান,রবিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশ পরিদর্শক(তদন্ত) আল মাহমুদের নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া গ্রামে আক্তার হোসেনের নিজ বাড়ীতে অভিযান চালায়।

এ সময় তার বাড়ি তল্লাশী করে আর্ম পুলিশ ব্যাটালিয়নের ১সেট নকল পোশাক,৪টি মোবাইল ফোন,১টি হাসুয়া,একটি এন্টিকাটার,৩টি টর্চ ও ১টি বড় মাপের লোহাকাটা প্লাস উদ্ধার করে পুলিশ। এ সময় ছিনতাইকারী আক্তারকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

উল্লেখ্য যে,গত ২ অক্টোবর শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খঞ্জনপুর রামরামপুর গ্রামের ওসমান গনীর ছেলে শান্ত হোসেন সাপাহার বাজার হতে মোটরসাইকেল যোগে বাড়ী যাওয়ার পথে ইসলামপুর ও খঞ্জনপুরের মাঝামাঝি স্থানে এপিবিএন পুলিশের পোশাক পরে কিছু ছিনতাইকারী তাকে দাঁড় করায়।

কিছু বুঝে ওঠার আগেই অভিনব কায়দায় শান্ত’র বাজাজ ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে তারা। এই সুত্র ধরে পুলিশ ছিনতাইকারী আক্তারকে এপিবিএন এর নকল পোষাক সহ আটক করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার জানান, আটককৃত আক্তার হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোরসাইকেল ছিনতাই করার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধারের তৎপরতা চলমান রয়েছে বলেও জানান তিনি।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com