শিরোনাম :
গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত নির্বাচনী সংহিতায় নাগরপুরে নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪

এনার্জিপ্যাক বাজারে আনলো নতুন স্টাইলিশ জেএসি টি-৮ ডাবল কেবিন পিকআপ

রির্পোটিং : চমৎকার সব উপযোগিতা সম্পন্ন বাহন কিনতে চাওয়া মানুষদের জন্য নতুন প্রজন্মের সুপার স্টাইলিশ ডাবল কেবিন পিকআপ “টি-৮” বাজারে আনলো এনার্জিপ্যাক। ২২ নভেম্বর আয়োজিত একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে ডাবল কেবিন পিকআপটি বাজারে আনে প্রতিষ্ঠানটি।

এ উপলক্ষে একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র সভাপতি জসিম উদ্দিন। এছাড়াও, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) এমডি ও সিইও হুমায়ুন রশীদ, জেএসি ইন্টারন্যাশনালের ডেপুটি জেনারেল ম্যানেজার অস্কার ইউ এবং ইপিজিএলের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ উপলক্ষে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) এমডি ও সিইও হুমায়ুন রশীদ বলেন,“এনার্জিপ্যাক চীনের রাষ্ট্রীয় মালিকানাধীন অটোমোবাইল ও বাণিজ্যিক বাহন নির্মাতা প্রতিষ্ঠান জেএসি মোটরসের অফিসিয়াল পরিবেশক।

গত কয়েক বছরে, আমরা দেশের বাজারে বেশ কয়েকটি জেএসি ট্রাক ও মোটর গাড়ি চালু করেছি, যাতে বিভিন্ন অঞ্চলের মানুষ দেশে চলমান উন্নয়নের সুফল উপভোগ করতে পারেন। তারই ধারাবাহিকতায়, এবার নতুন সুপার পাওয়ারফুল ও স্টাইলিশ পিকআপ জেএসি টি-৮ আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত এবং আমরা জেএসি টি-৮ দেশের অত্যাধুনিক প্ল্যান্ট এনার্জিপ্যাক ইন্ডাস্ট্রিয়াল পার্কে সংযোজন করছি।”

অনুষ্ঠানে এফবিসিসিআই’র সভাপতি জসিম উদ্দিন বলেন, “পরিবহন ব্যবস্থার উন্নয়নে বাংলাদেশ অসাধারণ সাফল্য অর্জন করেছে। একইসাথে, আমাদের অটোমোবাইল খাতও আরও বড় হচ্ছে। দেশে জেএসি গাড়ি আনায় এনার্জিপ্যাককে আমি অভিনন্দন জানাই। এটি মানুষকে অর্থনৈতিকভাবে আরও স্বাবলম্বী হতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।”

সম্প্রতি বাজারে আসা টি-৮ ডাবল কেবিন পিকআপটি পণ্য পরিবহন ও ব্যক্তিগত প্রয়োজনসহ বিভিন্ন কাজে ব্যবহার করা যাবে। স্টাইল, স্বাচ্ছন্দ্য, স্থিতিশীলতা, নিরাপত্তা ও পাওয়ার – এ পাঁচটি কারণে এ বাহনটি অন্য বাহন থেকে আলাদা। ১৯৯৯ সিসি ও ৯.৩ লিটার/১০০ কিলোমিটার মাইলেজ সমৃদ্ধ টি-৮ এ আছে শক্তিশালী গ্রিল ডিজাইন, সুবিন্যস্ত বডি, ১৮ ইঞ্চি ডাবল কালার ও অ্যালুমিনিয়াম অ্যালয় হুইল রিম।

যাত্রীদের স্বাচ্ছন্দ্যের জন্য এতে একটি সম্পূর্ণ কালো ইন্টেরিয়রে প্রিমিয়াম লেদার সিট ও যাত্রীদের জন্য প্রশস্ত স্থান, পাশাপশি এতে আছে ইলেকট্রনিক-নিয়ন্ত্রিত এয়ার-কন্ডিশনিং সুবিধা। এছাড়াও, এ পিকআপে শক্তি-শোষণকারী অ্যান্টি-কলিশন বিম এবং ৭৯ লিটারের ফুয়েল ট্যাঙ্ক রয়েছে। নিরাপত্তা নিশ্চিতে বাহনটিতে চালক ও সামনের যাত্রীর জন্য এসআরএস এয়ারব্যাগ এবং সামনে ও পিছনে ডিস্ক ব্রেক রয়েছে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com