শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

একদিনের বৃহত্তম অনলাইন মেলা দারাজের ১১.১১ ক্যাম্পেইন

রির্পোটিং ডেস্ক : আলিবাবা গ্রুপের অঙ্গসংগঠন ও দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ চতুর্থবারের মতো আয়োজন করতে যাচ্ছে বিগেস্ট ওয়ান ডে সেল ক্যাম্পেইন ইলেভেন ইলেভেন (১১.১১)।

দারাজের প্যারেন্ট কোম্পানি, আলিবাবা গ্রুপ ২০০৯ সালে প্রথম এ ক্যাম্পেইন শুরু করে, যা বাংলাদেশে প্রথম আয়োজিত হয় ২০১৮ সালে। আন্তর্জাতিক এই ক্যাম্পেইনটি ২০১২ সালে আমেরিকার ব্ল্যাক ফ্রাইডে ও সাইবার মানডে কে পিছে ফেলে বিশ্বের সবচেয়ে বড় শপিং ইভেন্টে পরিণত হয়। ১১.১১ ক্যাম্পেইনটি আগামী ১১ নভেম্বর শুরু হয়ে পরবর্তী ২৪ ঘন্টা পর্যন্ত চলবে।

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে আকর্ষণীয় ছাড়সহ থাকবে ২.৫ কোটিরও বেশি পণ্যের সমাহার যেখানে ক্রেতারা উপভোগ করবেন একটি পরিপূর্ণ অনলাইন শপিং অভিজ্ঞতা! মিস্ট্রি বক্স, সারপ্রাইজ ভাউচার, ১ টাকা গেম, গেজ অ্যান্ড গেট ইট ফ্রি, বিগ বাই উইন, থাউজেন্ডস টাকা ডিসকাউন্ট, শেক শেক- সেলার ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, বিগ বাই উইন, ১১’ও ক্লক ডিলস ও অ্যাড টু কার্ট গিভওয়েসহ এ ক্যাম্পেইনে রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার।

 

ক্যাম্পেইনের ডায়মন্ড স্পন্সর হিসেবে থাকবে এপেক্স, ডেটল, এস্কয়ার ইলেকট্রনিকস, লাক্স, রিয়েলমি এবং স্টুডিও এক্স। প্লাটিনাম স্পন্সর হিসেবে থাকবে বাটা, ডেকো, ফ্যাব্রিলাইফ, হারপিক, লোটো, মোশন ভিউ, পিএন্ডজি এবং প্যারাসুট ন্যাচারালে শ্যাম্পু। গোল্ড স্পন্সর থাকবে ব্রুনো মোরেটি, ফ্যানটেক, ফোকালুর, গোদরেজ, হায়ার, লি-কুপার, লজিটেক, রিবানা, রঙন হারবাল, এসএসবি লেদার, টিপি-লিংক এবং ট্রান্সসেন্ড।

ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা পেমেন্ট পার্টনারদের কাছ থেকে বিশেষ সুবিধা উপভোগের সুযোগ পাবেন। এ বছরের ১১.১১ ক্যাম্পেইনে পেমেন্ট পার্টনার হিসেবে আছে বিকাশ, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, এইচএসবিসি, লংকাবাংলা ফিন্যান্স, প্রাইম ব্যাংক, সাউথইস্ট ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।

এছাড়াও, দারাজ ‘মেইক আ উইশ’ নামক আরেকটি ক্যাম্পেইন চালু করবে, যা চলবে আগামী ১১ নভেম্বর পর্যন্ত। বিশেষ এই ক্যাম্পেইনের অধীনে বিজয়ীরা ফেসবুকে তাদের ১১.১১ এর প্রিয় মুহূর্ত শেয়ার করে তাদের ইচ্ছা পূরণ করার সুযোগ পাবেন। শুধু তাই নয়, ক্রেতাদের জন্য রয়েছে ১ টাকা গেমের মাধ্যমে একটি দক্ষতা-ভিত্তিক প্রতিযোগিতায় অংশ নিয়ে ওশান মোটরস লিমিটেডের পক্ষ থেকে সিলভার রঙের টয়োটা এক্সিও কার (২০১৬)- হাইব্রিড গাড়ি, স্পিডোজ লিমিটেডের পক্ষ থেকে জিপিএক্স- মোন ১৬৫ (রেড) মোটরসাইকেল, টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের তরফ থেকে টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি ৪ভি মোটরসাইকেল (এসডি) এক্সকানেক্ট (কার্ব)- ব্লু ও টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল রেস এডিশন (এসডি)- রেড জিতে নেয়ার সুযোগ।

এ বছরের ১১.১১ ক্যাম্পেইনে সেরা ডিলের সাথে নতুন রেকর্ড গড়তে তৈরি রয়েছে দারাজের প্রায় ৪০ হাজার সেলার। এবারের ক্যাম্পেইন পূর্বের সকল রেকর্ড ভাঙবে বলে আশা করা হচ্ছে।

এ উপলক্ষে দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “বিগত সকল বছরে দারাজের ১১.১১ ক্যাম্পেইনে আমরা অসাধারণ সফলতা অর্জন করেছি। আমরা আশাবাদী যে, এবারের ক্যাম্পেইনটিও আমরা সফলভাবে সম্পন্ন করতে পারবো। দারাজের ক্রেতা ও ফ্যানরা চমৎকার এ সুযোগটি কাজে লাগিয়ে দুর্দান্ত ছাড় ও অফারে সাশ্রয়ী মূল্যে তাদের প্রয়োজনীয় কেনাকাটা করতে পারবেন।”

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com